বাবার জানাজায় ডান্ডাবেড়ি পরিহিত সেই ছাত্রদল নেতা মুক্তি পেলেন - দৈনিকশিক্ষা

বাবার জানাজায় ডান্ডাবেড়ি পরিহিত সেই ছাত্রদল নেতা মুক্তি পেলেন

দৈনিক শিক্ষাডটকম, পটুয়াখালী |

দৈনিক শিক্ষাডটকম, পটুয়াখালী : ডান্ডাবেড়ি নিয়ে বাবর জানাজায় উপস্থিত হওয়া সেই ছাত্রদল নেতা নাজমুল মৃধা জামিনে মুক্তি পেয়েছেন। বুধবার সন্ধ্যায় তিনি মুক্তি পান।

নাজমুল পটুয়াখালীর মিজার্গঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক। বিস্ফোরক দ্রব্য আইনে হওয়া মামলায় দ্বাদশ জাতীয় নির্বাচনের আগে গত ১৯ ডিসেম্বর রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার হন ওই ছাত্রদল নেতা। ওই মামলায় ২৭ দিন কারাভোগের পর বুধবার সন্ধ্যায় তিনি জামিনে মুক্তি পান।

নাজমুলের বড় ভাই রাসেল মৃধা জামিনে মুক্তির বিষয়টি নিশ্চিত করেন। বুধবার পটুয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে নাজমুলের জামিন আবেদন করলে আদালতের বিচারক এসএম এরশাদুল আলম তার জামিন মঞ্জুর করেন। পরে বিকালে কারাগার থেকে ছাত্রদল নেতা নাজমুলকে মুক্তি দেওয়া হয়।

কারাগারে থাকাকালীন তার বাবা মোতালেব মৃধা মারা যান। আদালতে প্যারোলে মুক্তির আবেদন করলে পাঁচ ঘণ্টার জন্য মুক্তির আদেশ দেন আদালত। যে কারণে জানাজার নির্ধারিত সময়ের আগেই সংক্ষিপ্ত একটি জানাজা অনুষ্ঠিত হয় বাবা মোতালেব হোসেনের। পরে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হয় তার বাবার মরদেহ। বাবার কবরে মাটি দেওয়ার আগেই পটুয়াখালী কারাগারে নিয়ে যাওয়া হয় নাজমুলকে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0028457641601562