বাসের চাপায় নারীর মৃত্যু - দৈনিকশিক্ষা

বাসের চাপায় নারীর মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরা কলারোয়ায় বাসের চাপায় মোটরসাইকেল আরোহী রশিদা বেগম (৪৮) নামের এক নারী নিহত হয়েছেন। তাকে বহনকারী মোটরসাইকেলটি রাস্তার পাশে রাখা ট্রলির সঙ্গে ধাক্কা খেলে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন।

রোববার সকাল সাড়ে সাতটার দিকে সাতক্ষীরা কলারোয়া গোবিনাথপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত রশিদা বেগম সাতক্ষীরা সদরের তালতলা গ্রামের মো. হবিবুর রহমানের স্ত্রী।

নিহতে স্বামী হবিবুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, তিনদিন আগে স্ত্রীকে নিয়ে তিনি যশোর বাগাচাড়ায় মেয়ের বাড়িতে বেড়াতে যান। রোববার সকালে তিনি স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে নিজ বাড়ি সাতক্ষীরার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে গোবিনাথপুর এলাকায় আসলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলির পেছনে ধাক্কা খান। এতে কাত হয়ে রাস্তার উপরে পড়ে যান তারা। এসময় যশোরগামী একটি বাস তার স্ত্রীকে চাপা দিয়ে চলে যায় এবং ঘটনাস্থলে তার স্ত্রীর মৃত্যু হয়।

সাতক্ষীর কলারোয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোস্তাফিজুল রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই কলারোয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কলারোয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান - dainik shiksha অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া - dainik shiksha প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা - dainik shiksha আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি - dainik shiksha বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ - dainik shiksha শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী - dainik shiksha ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা - dainik shiksha পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0038051605224609