বিএনপির পদধারী এমপিওভুক্ত শিক্ষকের বাড়িতে তল্লাশি, অসুস্থ হয়ে শিক্ষিকার মৃ*ত্যু - দৈনিকশিক্ষা

বিএনপির পদধারী এমপিওভুক্ত শিক্ষকের বাড়িতে তল্লাশি, অসুস্থ হয়ে শিক্ষিকার মৃ*ত্যু

ফরিদপুর প্রতিনিধি |

বিএনপির পদধারী একজন এমপিওভুক্ত প্রধান শিক্ষকের বাড়িতে পুলিশ তল্লাশি চালিয়েছে। এ সময় প্রধান শিক্ষক বাড়িতে ছিলেন না। ছিলেন তার অসুস্থ স্ত্রী শিক্ষিকা রেঞ্জুয়ারা বেগম (৪০)। অভিযানের সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে শিক্ষিকা রেঞ্জুয়ারা বেগম মারা গেছেন বলে অভিযোগ করেছেন ওই নেতা।

গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের দহিসারা গ্রামে এস এম ইকরাম হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

ইকরাম হোসেন ফরিদপুরের ভাঙ্গার কালামৃধা ইউনিয়নের দেওড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নগরকান্দা উপজেলা বিএনপির পল্লি উন্নয়নবিষয়ক সম্পাদক। স্ত্রী রেঞ্জুয়ারা বেগম স্থানীয় চাঁদহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। রেঞ্জুয়ারা বেগম এক ছেলে ও এক মেয়ের মা।

বিএনপি নেতা প্রধান শিক্ষক এস এম ইকরাম হোসেন অভিযোগ করে বলেন, শনিবার রাত সোয়া ১১টা থেকে রাত ১১টা ২০ মিনিটের মধ্যে পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়িতে তার স্ত্রী একাই ছিলেন। পুলিশ ঘরে ঢুকে তাকে খোঁজ করে ঘরের দরজা খুলে তল্লাশি শুরু করে। পুলিশ যখন ঘরে তল্লাশি করছিলো, তখন তার স্ত্রী ঘরের একটি সোফায় বসা ছিলেন। এক পর্যায়ে তাঁর স্ত্রী বসা অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। স্ত্রীর এ অবস্থা দেখে পুলিশ পাশের বাড়ির রবীন ও তার স্ত্রীকে ডেকে বলে এ বাড়িতে এক মহিলা অসুস্থ হয়ে পড়েছেন।

তিনি আরো বলেন, পরে আত্মীয়স্বজন রেঞ্জুয়ারাকে একটি মাইক্রোবাসে করে পাশের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিরাজ হোসেন বলেন, আতঙ্কে কেউ মারা গেছেন বলে তার জানা নেই।

‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ - dainik shiksha ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ শিক্ষার্থীদের নিরাপত্তায় সবাইকে নজর রাখার আহ্বান প্রধানমন্ত্রীর - dainik shiksha শিক্ষার্থীদের নিরাপত্তায় সবাইকে নজর রাখার আহ্বান প্রধানমন্ত্রীর কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের - dainik shiksha কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের শিক্ষকদের প্রশিক্ষণের সম্মানী নিয়েও প্রতারণা - dainik shiksha শিক্ষকদের প্রশিক্ষণের সম্মানী নিয়েও প্রতারণা দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.02406907081604