বিপ্লব বড়ুয়ার পক্ষে লোহাগাড়ায় শীতবস্ত্র বিতরণ - দৈনিকশিক্ষা

বিপ্লব বড়ুয়ার পক্ষে লোহাগাড়ায় শীতবস্ত্র বিতরণ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি |

বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে চট্টগ্রামের লোহাগাড়ায় অসহায়-অস্বচ্ছল শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার পুটিবিলা ইউনিয়ন ও কলাউজান ইউনিয়নের বিভিন্ন এলাকায় শিশুদের মাঝে কম্বলবিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের নব নির্বাচিত মহিলা সদস্য সুরাইয়া খানম লিলি।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা রিদুওয়ানুল হক সুজন, পুটিবিলা ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক, কলাউজান ইউপির চেয়ারম্যান ওয়াহিদ চৌধুরী, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, পুটিবিলা ইউপির সদস্য নাসির উদ্দিন, কলাউজান ইউপির সদস্য শাহাজাহান ভুট্টু , ও মহিলা সদস্য,ইউপির সচিব, লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা কামরুল ইসলাম নয়ন, পুটিবিলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রাসেল,পুটিবিলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মিনহাজ উদ্দিন, পুটিবিলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতা বেলাল উদ্দিন, শহিদুল ইসলাম,সাজু সাজ্জাদ, আমিরাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম ইভানসহ অন্যান্য নেতারা।

লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদুওয়ানুল হক সুজন বলেন, কনকনে শীতে কাঁপছে লোহাগাড়ার হতদরিদ্র খেটে হাওয়া, দিন মজুর, রিকশা চালক, বৃদ্ধ মহিলা অসহায় পরিবারের সদস্যরা। শীতার্তদের কথা বিবেচনা করে শ্রদ্ধেয় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া দাদা শীতার্ত পরিবার ও এতিম শিশুদের জন্য সুদূর ঢাকা থেকে কম্বল পাঠিয়েছেন। আমরা আজকে দাদার পাঠানো কম্বল গুলো শীতার্তদের মাঝে বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রিয় দাদা ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী তীব্র সেশনজটের মহাশঙ্কা - dainik shiksha তীব্র সেশনজটের মহাশঙ্কা কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! - dainik shiksha কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন - dainik shiksha ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট - dainik shiksha কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর - dainik shiksha স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0057451725006104