বিসিএস ক্যাডার ছেলের হাতে বাবা খুন - দৈনিকশিক্ষা

বিসিএস ক্যাডার ছেলের হাতে বাবা খুন

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর আদাবরে ভাড়া বাড়ি থেকে এক বৃদ্ধের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছেন পুলিশ। এ ঘটনায় হত্যার অভিযোগে নিহতের বিসিএস কর্মকর্তা ছেলেকে আটক করে জিজ্ঞেসাবাদ করছে থানা পুলিশ। 

বৃহস্পতিবার আদাবর থানাধীন শেখেরটেক ৭নং রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। 

নিহত বৃদ্ধ নুরুল আলম (৭৪) চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর গ্রামের মৃত খয়রাত মিয়ার ছেলে। আটক ইফতেখার আলম সুমন বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সহকারী পরিচালক। তিনি এলোমেলো কথা বলছেন ও তাকে দেখে মানসিক ভারসাম্যহীন মনে হচ্ছে বলে জানায় পুলিশ।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের জানান, শেখেরটেক এলাকায় বাবা ও ছেলে ওই ভাড়া বাসায় থাকতেন। আটক সুমন একজন বিসিএস কর্মকর্তা। তিনি বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সহকারী পরিচালক হিসেবে কাজ করতেন। গত ছয় মাস ধরে অফিসে যান না বলে জানতে পেরেছি। তবে এই বিষয়ে আরও খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

বাড়ির মালিক ও স্থানীয়দের বরাতে জানা গেছে, গতকাল দুপুরের দিকে সুমন দুধ কিনতে দোকানে যান। দাম নিয়ে দোকানদারের সঙ্গে ঝগড়া করেন। এরপর বাসায় প্রবেশের সময়ে কেয়ারটেকারের সঙ্গেও ঝগড়া করেন। পরবর্তীতে বাসায় এসে দরজা বন্ধ করে দেন। 

তারা আরও জানান, দুপুরের দিকে বাড়ির মালিক কেয়ারটেকারকে নিয়ে ভাড়া চাইতে গেলে বাড়ির মালিকের সঙ্গে খারাপ ব্যবহার করেন এবং কেয়ারটেকারকে মারধর করে বাসা থেকে বেরিয়ে যান সুমন। বিষয়টি সুমনের বাবা নুরুল আলমকে জানাতে বাসায় প্রবেশ করলে রুমের ভেতর খাটের ওপর তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখতে পান তারা। 

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। নিহতের ছেলে সুমনকে আটক করা হয়েছে। তাদের স্বজনদের খবর দেওয়া হয়েছে এবং তারা আসলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

দেশে পৌঁছেছেন ড. ইউনূস - dainik shiksha দেশে পৌঁছেছেন ড. ইউনূস নতুন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আসাদুজ্জামান - dainik shiksha নতুন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আসাদুজ্জামান সুপ্রিম কোর্ট ঢেলে সাজাতে শিক্ষার্থীদের উদ্দেশে বিচারপতির ৬ প্রস্তাব - dainik shiksha সুপ্রিম কোর্ট ঢেলে সাজাতে শিক্ষার্থীদের উদ্দেশে বিচারপতির ৬ প্রস্তাব ব্যাংক থেকে এক লাখ টাকার বেশি তোলা যাবে না আজ - dainik shiksha ব্যাংক থেকে এক লাখ টাকার বেশি তোলা যাবে না আজ চুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ - dainik shiksha চুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0037429332733154