বিস্ফোরক আইনের মামলায় দুই বিএনপি নেতা কারাগারে - দৈনিকশিক্ষা

বিস্ফোরক আইনের মামলায় দুই বিএনপি নেতা কারাগারে

ঝালকাঠি প্রতিনিধি |

বিস্ফোরক আইনের মামলায় ঝালকাঠির কাঠালিয়া উপজেলা দুই বিএনপি নেতার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ওয়ালিউল ইসলাম শুনানি শেষে এ আদেশ  দেন। 

রাষ্ট্রপক্ষে শুনানিতে অংশ নেন জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি আব্দুল মান্নান রসুল। আসামি পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট মাহেব হোসেন, মো. হাফিজুর রহমান, মিজানুর রহমান মুবিন ও ফয়সাল খান।

মামলার বিবরণে জানা গেছে, গত বছরের ৪ ডিসেম্বর কাঠালিয়া বাসস্ট্যান্ডে উপজেলা ছাত্রলীগের সমাবেশে ককটেল হামলা হয়। এতে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আহত হয়। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. সুজন বাদী হয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আখতার হোসেন নিজাম মীরবহর ও সাবেক সাধারণ সম্পাদক কবির হাওলাদারসহ ৯ জনকে আসামি করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন।

আসামিরা উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন নেন। তারা সোমবার ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাদের মধ্যে আখতার হোসেন নিজাম মীরবহর ও সাবেক সাধারণ সম্পাদক কবিরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অন্য ৭ জনের জামিন দেন।

শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী তীব্র সেশনজটের মহাশঙ্কা - dainik shiksha তীব্র সেশনজটের মহাশঙ্কা কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! - dainik shiksha কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন - dainik shiksha ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট - dainik shiksha কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর - dainik shiksha স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003148078918457