বিয়ে করলেন আরবাজ খান - দৈনিকশিক্ষা

বিয়ে করলেন আরবাজ খান

দৈনিকশিক্ষা ডেস্ক |

মেকআপ শিল্পী সুরা খানের সঙ্গেই বাকি জীবনটা কাটানোর সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন আরবাজ। যেমন ভাবা, তেমন কাজ, রবিবার অবশেষে নিকাহও সেরে ফেললেন আরবাজ ও সুরা।

তবে ৫৬ বছর বয়সে এসে আবারও সুরা খানের সঙ্গে নতুন করে ঘর বাঁধার সিদ্ধান্তে কী প্রতিক্রিয়া আরবাজের পরিবারের? খান পরিবার কি সত্যিই আরবাজের এমন সিদ্ধান্তে খুশি? সে কথাই খোলসা করেছেন ফিল্মমেকার সাজিদ খান। তিনিও হাজির ছিলেন আরবাজের এই দ্বিতীয় বিয়েতে।

রবিবার বিকেলে বিয়ের অনুষ্ঠান থেকে বের হতে দেখা যায় সাজিদ খানকে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সাজিদ জানান, তাদের পরিবারে এই নতুন সদস্য আসায় খান পরিবার ভীষণ খুশি। আমিও বন্ধু আরবাজের জন্য বেশ খুশি, আরবাজও খুশি। সুরা খুব ভালো মেয়ে। আরবাজও ভীষণ ভালো মানুষ, আমি ওদের শুভেচ্ছা জানাই।

সাজিদ খান আরও বলেন, আমি ওদের বাড়ির বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলাম। খুব সুন্দর খাওয়া-দাওয়া করেছি। তবে আজ আমার একটু তাড়া আছে। তাই ওদের সঙ্গে দু'ঘণ্টার বেশি সময় কাটাতে পারিনি। সবশেষে সাজিদ আরও একবার বলেন, আমি ভীষণ খুশি, আমরা ছোটবেলার বন্ধু। যারা এসেছিল, তারা সকলেই ছোটবেলার বন্ধু-বান্ধব। সকলেই আজ খুশি। এই অনুষ্ঠানটা খানিকটা রি-ইউনিয়নের মতো।

আরবাজ খানের বিয়েতে এদিন হাজির হতে দেখা যায় রাবিনা ট্যান্ডনকেও। রাবিনার সঙ্গে ছিলেন তার মেয়ে রাশা থাডানি। আরবাজের সঙ্গে ছবির শ্যুটিং সেট থেকে নাচের ভিডিও পোস্ট করে আরবাজ ও সুরাকে শুভেচ্ছা জানিয়েছেন রবিনা ট্যান্ডন। ভিডিওতে রবিনার সঙ্গে সুরাকেও দেখা গেছে।

রাবিনা লিখেছেন, ‘মুবারক!মুবারক!মুবারক! আমার প্রিয় সুরা ও আরবাজ খান। এসব কিছুই আশ্বর্যজনক। আভি তো পার্টি শুরু হুই হ্যায় মিসেস অ্যান্ড মিস্টার সুরা আরবাজ খান। এছাড়া অনুষ্ঠানে ঋদ্ধিমা পণ্ডিত, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি'সুজাসহ আরও অনেককেই দেখা যায়।

আরবাজ খানের বিয়েতে ভাই সালমান খান, সোহেল খান, তাদের বাবা সেলিম খান, মা সালমা খানসহ পরিবারের সকল সদস্যকেই হাজির হতে দেখা যায়। ছিলেন আরবাজ-মালাইকার ছেলেও। গোটা অনুষ্ঠানটাই হয়েছিল অর্পিতা খান শর্মার বাড়িতে।

রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস চলবে ৯টা-৩টা - dainik shiksha রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস চলবে ৯টা-৩টা দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী - dainik shiksha দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড - dainik shiksha এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড প্রাথমিক বিদ্যালয় খোলার সিদ্ধান্ত শিগগিরই - dainik shiksha প্রাথমিক বিদ্যালয় খোলার সিদ্ধান্ত শিগগিরই মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত কাল - dainik shiksha মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত কাল তিন সমন্বয়ক নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলে ডেকে নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha তিন সমন্বয়ক নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলে ডেকে নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0030949115753174