বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ১৫৮ সদস্য বিশিষ্ট সমন্বয়ক টিম গঠন - দৈনিকশিক্ষা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ১৫৮ সদস্য বিশিষ্ট সমন্বয়ক টিম গঠন

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সারাদেশে আন্দোলনরত শিক্ষার্থী প্রতিনিধিদের নিয়ে ১৫৮ সদস্য বিশিষ্ট সমন্বয়ক টিম গঠন করা হয়েছে। 

শনিবার (৩ আগস্ট) সকালে সংগঠন কর্তৃক পরিচালিত ‌‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন’ নামের অফিসিয়াল টেলিগ্রাম গ্রুপে নতুন সমন্বয়ক রিফাত রশিদ এক বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেন।

আন্দোলনের অন্যতম সমন্বয়ক রিফাত রশিদ এক বিবৃতিতে বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নির্মমভাবে চালানো গণহত্যার বিচার, দায়ীদের পদত্যাগ এবং গেফতারকৃতদের মুক্তির দাবিতে সারা দেশে আন্দোলনরত শিক্ষার্থী প্রতিনিধিদের নিয়ে ১৫৮ সদস্য বিশিষ্ট এ সমন্বয়ক টিম গঠন করা হয়েছে। হালনাগাদ তালিকায় ৪৯ জন সমন্বয়ক ও ১০৯ জন সহ-সমন্বয়ক আছেন।

বিবৃতিতে বলা হয়েছে, সারা দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের সমন্বয়কদের নিয়ে এই দলকে সম্প্রসারিত করা হবে।

আজ শনিবার সারা দেশে বিক্ষোভ মিছিল ও আগামীকাল রোববার থেকে সর্বাত্মক অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

গতকাল শুক্রবার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা গণমিছিলকে কেন্দ্র করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষ, ভাঙচুর, সংঘাত ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এর মধ্যে হবিগঞ্জে সংঘর্ষে একজন যুবক এবং খুলনায় একজন পুলিশ সদস্য নিহত হয়েছেন। আর এ পর্যন্ত কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংসতায় এ পর্যন্ত অন্তত ১৫০ জন নিহত হয়েছেন।

সারা দেশে ছুটির দিনে ৭৮ এইচএসসি পরীক্ষার্থীর জামিন - dainik shiksha সারা দেশে ছুটির দিনে ৭৮ এইচএসসি পরীক্ষার্থীর জামিন টেন মিনিট স্কুল অনির্দিষ্টকালের জন্য বন্ধ - dainik shiksha টেন মিনিট স্কুল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রোববার থেকে অনির্দিষ্টকালের ‘সর্বাত্মক অসহযোগ’ আন্দোলনের ডাক - dainik shiksha রোববার থেকে অনির্দিষ্টকালের ‘সর্বাত্মক অসহযোগ’ আন্দোলনের ডাক আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে বসতে চায় আওয়ামী লীগ - dainik shiksha আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে বসতে চায় আওয়ামী লীগ ক্ষমা চাইলেন পলক - dainik shiksha ক্ষমা চাইলেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0057439804077148