ভাইয়ের মৃত্যু*শোক সইতে না পেরে কলেজছাত্রীর আত্ম*হত্যা - দৈনিকশিক্ষা

ভাইয়ের মৃত্যু*শোক সইতে না পেরে কলেজছাত্রীর আত্ম*হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি |

কিশোরগঞ্জের ভৈরবে পানিতে ডুবে মারা যাওয়া ছোট ভাইয়ের মৃত্যুশোক সইতে না পেরে তিনতলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বড় বোন।

ঘটনাটি ঘটে ভৈরব পৌর শহরের চন্ডিবের মোল্লা বাড়ি এলাকায়।

এলাকাবাসী জানায়, শহরের দক্ষিণ চন্ডিবের মোল্লা বাড়ির বাছির মিয়ার ছেলে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নীরব মোল্লা (১২) গতকাল সোমবার বিকালে বাড়ির পাশের নিচু জমিতে ফুটবল খেলতে যায়। খেলার সময় ফুটবলটি পাশের জলাশয়ে পড়ে যায়। নীরব জলাশয় থেকে ফুটবল আনতে গেলে পানিতে পড়ে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে একমাত্র ছোট ভাইয়ের মৃত্যুর কথা শুনে বড়বোন নাজা বেগম প্রমি (১৮) বাড়ির ছাদে গিয়ে লাফিয়ে নিচে পড়েন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে রাতেই নারায়ণগঞ্জের রূপগঞ্জে গেলে নাজা বেগমের মৃত্যু হয়। নাজা স্থানীয় একটি মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

নীরব ও নাজার চাচা মো. নাছির মোল্লা জানান, তার ভাতিজা পানিতে ডুবে মারা যায়। এ খবর পেয়ে ভাতিজি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে।

ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মেদ জানান, পানিতে পড়া শিশুটিকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়। আর শিশুটির বড়বোনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার সময় মৃত্যু হয়।

যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ - dainik shiksha যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের - dainik shiksha কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ - dainik shiksha ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে - dainik shiksha সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন - dainik shiksha সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0031440258026123