মহাসড়কে বাস ও থ্রি-হুইলারের সং ঘ র্ষে নিহত ৪ - দৈনিকশিক্ষা

মহাসড়কে বাস ও থ্রি-হুইলারের সং ঘ র্ষে নিহত ৪

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি |

দিনাজপুরের চিরিরবন্দরে ঢাকাগামী বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় বাবা, মা, ছেলেসহ ৪ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় দিনাজপুর ফুলবাড়ি সড়কের উচিৎপুর শিবকুড়ি নামের স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। 

স্থানীয়রা জানায়, জেলার ফুলবাড়ি উপজেলা থেকে দিনাজপুরে হাসপাতালে রোগী দেখার উদ্দেশে একটি থ্রি-হুইলারে করে রওনা দেন। থ্রি-হুইলারটি উপজেলার উচিতপুর নামক স্থানে পৌঁছেলে দিনাজপুর থেকে ঢাকাগামী কোচের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন শিশুর মৃত্যু হয়। স্থানীয়রা আহত অবস্থায় বাবা-মাসহ থ্রি হুইলার চালককে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে বাবা-মা মৃত্যুবরণ করেন।

নিহতরা হলেন, পার্বতীপুর উপজেলার হরিরামপুর এলাকার শংকর রায়ের ছেলে উত্তম রায় (৩৫), মৃত উত্তম রায়ের শিশুপুত্র অর্ণব রায় (৯), ভাতিজা অপূর্ব রায় (১২) ও তার স্ত্রী পল্লবী রায় (৩২)। এছাড়াও জেলার নবাবগঞ্জ উপজেলার মির্জাপুর এলাকার প্রফুল্য রায়ের স্ত্রী জ্যোতিকা রায় ও থ্রি-হুইলার গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে যানচলাচল ঘণ্টা খানেক বন্ধ থাকায় উভয়পাশে ১ কিলোমিাটার পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। ফলে দূর পাল্লার যাত্রীদের অসহনীয় দূর্ভোগ পোহাতে হয়। 

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো. বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, পুলিশ ঘটনাস্থলেই পৌঁছেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক করে। ঘাতক কোচটি পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

উপজেলা নির্বাহী অফিসার মো. খালিদ হাসান দৈনিক শিক্ষাডটকমকে জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারে ২৫ হাজার টাকা করে ও আহতদেরকে ১০ হাজার টাকা করে দেয়া হয়।

জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী - dainik shiksha জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান - dainik shiksha শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ - dainik shiksha কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা - dainik shiksha তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও - dainik shiksha শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে  - dainik shiksha please click here to view dainikshiksha website Execution time: 0.0034408569335938