মহাসড়কে ধাওয়া করে ফেনসিডিলসহ দুই কারবারিকে ধরলো ছাত্ররা - দৈনিকশিক্ষা

মহাসড়কে ধাওয়া করে ফেনসিডিলসহ দুই কারবারিকে ধরলো ছাত্ররা

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

সড়কে ট্রাফিকের দায়িত্ব পালনকালে শিক্ষার্থীরা ফেনসিডিলসহ ২ মাদক কারবারীকে আটক করেছে।

শনিবার (১০ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা টিপরা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কুমিল্লার টিপরা বাজার এলাকার সমন্বয়ক শরিফুল ইসলাম।

আটককৃতরা হলেন, ফেনীর সোনাগাজী উপজেলার ধনপুর গ্রামের কামাল হোসেনের ছেলে এনায়েত হোসেন (২৫) ও একই এলাকার বাহার মিয়ার ছেলে ইকবাল হোসেন (২৩)।

সমন্বয়ক শরিফুল ইসলাম বলেন, শেখ হাসিনার পদত্যাগের পর সারাদেশে ট্রাফিক ব্যবস্থা ভেঙে পড়ে। বিনা পারিশ্রমিকে ছাত্র-সমাজ এ দায়িত্ব হাতে তুলে নেয়। প্রতিদিনের মতো শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার টিপরা বাজার এলাকায় ট্রাফিক ব্যবস্থাপনায় দায়িত্ব পালন করছিলাম। একপর্যায়ে সন্দেহ হলে ঢাকামুখী সিএনজিচালিত একটি অটোরিকশাকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দিলে চালক বেপরোয়া গতিতে ছুটতে থাকেন।

তিনি আরো বলেন, এক পর্যায়ে ধাওয়া করে অটোরিকশাটির গতিরোধ করে শিক্ষার্থীরা। পরে ভেতরে তল্লাশি চালিয়ে ৮ কার্টন ফেনসিডিল জব্দ করা হয়। জব্দকৃত ফেনসিডিলসহ দুজনকে সেনাবাহিনীর সদস্যদের হাতে তুলে দেওয়া হয়।

ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0059928894042969