মাদরাসায় হাফেজের অনৈতিক কর্মকাণ্ড, বিয়ে দিলেন এলাকাবাসী - দৈনিকশিক্ষা

মাদরাসায় হাফেজের অনৈতিক কর্মকাণ্ড, বিয়ে দিলেন এলাকাবাসী

দৈনিক শিক্ষাডটকম, গোপালগঞ্জ |

দৈনিক শিক্ষাডটকম, গোপালগঞ্জ: মাদরাসার ভেতরে অনৈতিক কর্মকাণ্ডের সময় হাফেজ মাওলানা মুফতি মাহমুদুল আলম ও হাসিনা বেগমেকে হাতেনাতে ধরে বিয়ে পড়িয়ে দিয়েছেন স্থানীয় জনতা। মাহমুদুল আলমের বাড়ি কাশিয়ানী উপজেলার শংকরপাশা গ্রামে ও হাসিনা বেগমের বাড়ি উত্তর ধানকোড়া গ্রামে। মুফতি মাহমুদুল আলম ৪ ছেলে-মেয়ের বাবা ও হাসিনা বেগম ২ ছেলে-মেয়ের মা।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মধ্যরাতে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের উত্তর ধানকোড়া দারুল আহকাম ইবতেদায়ী মাদরাসায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী বলছেন, বৃহস্পতিবার রাতে কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের উত্তর ধানকোড়া দারুল আহকাম ইবতেদায়ী মাদরাসার হুজুর হাফেজ মাওলানা মুফতি মাহমুদুল আলম হাসিনা বেগম নামে দু-সন্তানের জননীকে নিয়ে মাদরাসার ভিতরে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত ছিলেন। এমন খবর পেয়ে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে গিয়ে ওই দুজনকে হাতেনাতে ধরে বিয়ে পড়িয়ে দেন।

তবে ওবায়দুর রহমান নাজিম নামের এক ব্যক্তি বলেন, হাফেজ মাওলানা মুফতি মাহমুদুল হাসান কাশিয়ানী উপজেলার ধানকোড়া গ্রামের জনৈক হাসিনা বেগম নামের ওই মহিলাকে ২০২৩ সালের নভেম্বর মাসে বিবাহ করেন। বৃহস্পতিবার সে তার বিবাহিত স্ত্রীকে নিয়ে তার ইমামতির এলাকায় রাত্রে বেলায় আসে এবং তিনি যে প্রতিষ্ঠানে চাকরি করেন সেই প্রতিষ্ঠানে স্ত্রীর সাথে কথা বলতে থাকে। এমতাবস্থায় ওই এলাকার কিছু মানুষ যারা তার দ্বিতীয় বিবাহের কথা জানে না, তারা ওই বউকে দিয়ে আবার দ্বিতীয়বার

কাবিন করায়, অথচ তার অনেক আগেই কাবিন হয়েছে। সুতরাং ঘটনাটি ভালোভাবে না জেনে মাওলানার মান-ইজ্জত সম্মান নষ্ট করার জন্য একটি কুচক্রীমহল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের ছবি পোস্ট করে চরম মিথ্যার আশ্রয় নিয়েছে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0033659934997559