মোটরসাইকেল চুরির অভিযোগে ছাত্রলীগের কলেজ শাখার সভাপতি বহিষ্কার - দৈনিকশিক্ষা

মোটরসাইকেল চুরির অভিযোগে ছাত্রলীগের কলেজ শাখার সভাপতি বহিষ্কার

দৈনিক শিক্ষাডটকম, মাদারীপুর |

মাদারীপুর জেলার শিবচরে ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম মোল্লার বিরুদ্ধে মোটরসাইকেল চুরির ঘটনায় আদালতে অভিযোগপত্র দাখিল করেছে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় সংগঠন নীতি ও নৈতিকতা পরিপন্থি কাজের সঙ্গে সম্পৃক্ত থাকার দায়ে কলেজ শাখার সভাপতি পদ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে শিবচর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজিব ঢালী ও সাধারণ সম্পাদক আসিফ হোসেন মাতবর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আদালতে দাখিলকৃত অভিযোগপত্র সূত্রে জানা যায়, গত ১লা এপ্রিল মাদারীপুর জেলা গোয়েন্দা শাখার একটি টিম শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের শরীফকান্দি এলাকা থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। উদ্ধারকালে চোরচক্রের সদস্য সাইমুন হাওলাদার নামে একজনকে আটক করা হয়।

গ্রেফতারকৃত সাইমুন হাওলাদার তখন জানান, মোটরসাইকেলটি সাদ্দাম মোল্লা ও মাসুম মুন্সী তার নিকট রেখেছে বিক্রয়ের জন্য। পরবর্তীতে সাইমুনের বিবরণ ও তথ্য প্রমাণ অনুযায়ী জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর মামলার তদন্ত করেন মাদারীপুর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এস এ এম ফরহাদ রাহী মীর। তিনি ঘটনা তদন্ত করে গত ২৯ জুন আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, ‘আসামি সাদ্দাম মোল্লা (২৬) অভ্যাসগতভাবে অজ্ঞাতনামা ৩-৪ জন চোরের সহায়তায় দেশের বিভিন্নস্থানে চুরি হওয়া মোটরসাইকেল স্বল্পমূল্যে ক্রয় করে অধিক মূল্যে বিক্রি করতেন।’

এদিকে জরুরি বৈঠক ডেকে গত মঙ্গলবার রাতে ইলিয়াস আহমেদ চৌধুরী (দাদাভাই) কলেজ ছাত্রলীগের সভাপতির পদ থেকে সাদ্দাম মোল্লাকে বহিষ্কার করা হয়। সাদ্দাম উপজেলার বন্দরখোলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অছিম বেপারীর কান্দি গ্রামের দলিল উদ্দিন মোল্লার ছেলে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ হোসেন মাতবর বলেন, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় এবং  দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাদ্দাম মোল্লাকে বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মো. জিহাদ খানকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

শিক্ষার্থীদের রাজাকার শ্লোগান লজ্জার: প্রধানমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের রাজাকার শ্লোগান লজ্জার: প্রধানমন্ত্রী কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত উপহার দিলেই এমপিওভুক্তি! - dainik shiksha উপহার দিলেই এমপিওভুক্তি! কোচিং বাণিজ্যে জড়িত পিএসসির আরো ৪ কর্মকর্তা-কর্মচারী - dainik shiksha কোচিং বাণিজ্যে জড়িত পিএসসির আরো ৪ কর্মকর্তা-কর্মচারী ঢাবির জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত - dainik shiksha ঢাবির জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত কোটার পক্ষে-বিপক্ষে আন্দোলনকারীদের পাল্টাপাল্টি কর্মসূচি আজ - dainik shiksha কোটার পক্ষে-বিপক্ষে আন্দোলনকারীদের পাল্টাপাল্টি কর্মসূচি আজ শিক্ষামন্ত্রী দেশে ফিরছেন আজ - dainik shiksha শিক্ষামন্ত্রী দেশে ফিরছেন আজ র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.011786937713623