মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ শিক্ষার্থী নি*হত - দৈনিকশিক্ষা

মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ শিক্ষার্থী নি*হত

বরগুনা প্রতিনিধি |

বরগুনার পাথরঘাটা উপজেলায় দাঁড়িয়ে থাকা পিক‌আপের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী তিন শিক্ষার্থী নিহত হয়েছেন। তারা পরস্পরের বন্ধু ছিলেন। নিহত তিন শিক্ষার্থী হলেন, মো. রাকিব (২০), তানভীর (১৮) ও মোটরসাইকেল চালক মো. সাকিব (১৬)। তারা সবাই সবাই সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন। 

গতকাল সোমবার রাতে পাথরঘাটার রায়হানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতদের মধ্যে, মো. রাকিব (২০) পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের খাসতবক এলাকার বাবুল হওলাদারের ছেলে, মো. সাকিব (১৬) জামিরতলা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে এবং তানভীর (১৮) রুপধন এলাকার নাসির উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাথরঘাটা উপজে‌লার রায়হানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া এলাকায় রাস্তায় একটি পিকআপ পার্কিং করা ছিল। তিন বন্ধু মোটরসাইকেলে কাকচিড়া বাজারের উদ্দেশে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন সাকিব। বৈরী আবহাওয়ায় হঠাৎ তাদের মোটরসাইকেলের হেডলাইট বন্ধ হয়ে যায়। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পিক‌আপের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিন বন্ধুর মৃত্যু হয়।

পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার দৈনিক শিক্ষাডটকমকে বলেন, এ ঘটনায় পিকআপ‌টি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.021523952484131