রাবি শিক্ষার্থীর ‘অস্বাভাবিক’ মৃ*ত্যু - দৈনিকশিক্ষা

রাবি শিক্ষার্থীর ‘অস্বাভাবিক’ মৃ*ত্যু

রাবি প্রতিনিধি |

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হল থেকে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার বিকেল ৩টার দিকে শহীদ শামসুজ্জোহা হলের ১৮৪ নম্বর কক্ষ থেকে ওই শিক্ষার্থীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

ফুয়াদ আল ফতিব (২৩) রাবির সমাজকর্ম বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পশ্চিম রাজিবপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ একরামুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

হলের শিক্ষার্থী ও তার সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার অনুষ্ঠিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিতে ফুয়াদ গ্রামের বাড়ি গিয়েছিলেন। শনিবার দিবাগত রাত ৩টার দিকে তিনি কক্ষে প্রবেশ করেন। আজ বিকেল ৩টা পর্যন্ত সহপাঠীরা মোবাইল ফোনে না পেয়ে ফুয়াদের কক্ষে আসেন এবং তাকে অচেতন অবস্থায় দেখতে পান। পরে হল প্রশাসনের সহায়তায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ একরামুল ইসলাম বলেন, চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছেন, ৩-৪ ঘণ্টা আগে ফুয়াদের মৃত্যু হয়েছে। তবে তার মৃত্যুর সুনির্দিষ্ট কারণ জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

একরামুল ইসলাম জানান, ফুয়াদ সিঙ্গেল কক্ষে থাকতেন। তার কক্ষের দরজা খোলা ছিল। আশপাশের কক্ষের কোনো শিক্ষার্থীও তার মৃত্যুর বিষয়ে কিছু জানাতে পারেনি।

দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.019711971282959