রেললাইনের পাশে মিললো নবজাতকের মরদেহ - দৈনিকশিক্ষা

রেললাইনের পাশে মিললো নবজাতকের মরদেহ

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার টগরাইহাট এলাকায় কুড়িগ্রাম-রংপুর রেললাইনের পাশ থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। তবে কে বা কারা মরদেহটি রেললাইনের পাশে রেখে গেছেন তা জানা সম্ভব হয়নি। 

স্থানীয়রা জানান, সকালের দিকে রেললাইনের পাশে একটি মৃত নবজাতকের মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। শিশুটি পরিপূর্ণ হয়নি, ধারণা করা হচ্ছে ৬-৭ মাসের। কেউ গর্ভপাত করে এখানে ফেলে দিয়েছে।

ওই এলাকার বাসিন্দা রবিউল ইসলাম রবি দৈনিক শিক্ষাডটকমকে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক ব্যাপার। মনে হচ্ছে গর্ভপাত করে বাচ্চাটিকে এখানে রেখে গেছে। শিশুটি মেয়ে বাচ্চা। ফুটফুটে সুন্দর বাচ্চাটি দেখে খুবই কষ্টা লেগেছে। 

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হীল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, নবজাতকের বয়স ৬-৭ মাস হতে পারে। কেউ হয়তো গর্ভপাত করে রাতের আধারে এখানে রেখে গেছে। মরদেহটি রেললাইনে থাকার কারণে আইনগত বিষয়টি রেলওয়ে পুলিশ দেখবে।

জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী - dainik shiksha জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান - dainik shiksha শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ - dainik shiksha কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা - dainik shiksha তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও - dainik shiksha শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে  - dainik shiksha please click here to view dainikshiksha website Execution time: 0.0051620006561279