শিক্ষককে রড পেটা, ৯৯৯ এ কলে প্রাণ রক্ষা - দৈনিকশিক্ষা

শিক্ষককে রড পেটা, ৯৯৯ এ কলে প্রাণ রক্ষা

লক্ষ্মীপুর প্রতিনিধি |

লক্ষ্মীপুরে তিন সহোদরের বিরুদ্ধে শিক্ষক মীর তানবিন শাহরিয়ার রুপককে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এ সময় তার মোবাইল ফোন সেট ছিনিয়ে নেওয়া হয়। শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের শরীফপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে আবার হামলার উদ্দেশ্যে রুপকের বাড়ি ঘেরাও করলে সেখানে স্থানীয়রা জড়ো হয়। একপর্যায়ে অবস্থা বেগতিক দেখে হামলাকারীরা পালিয়ে যায়। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  

স্থানীয় লোকজন আহত রুপককে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেছেন। তিনি শরীফপুর গ্রামের মীরবাড়ির ব্যবসায়ী মীর আনোয়ারুল আজিমের ছেলে। রুপক স্থানীয় ফাতেমা আইডিয়াল স্কুলের সহকারী শিক্ষক। 

অভিযুক্তরা হলেন-নুরে আলম বাবু, রাকিব হোসেন ও আরিফ হোসেন। আপন এ তিন ভাই শরীফপুর গ্রামের ব্যবসায়ী নুরনবীর ছেলে। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার খবর পেয়ে তারা পালিয়ে যায়। সদর হাসপাতালের চিকিৎসক কমলাশীষ রায় বলেন, আহত ব্যক্তির পিঠ ও মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম বলেন, ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভুক্তভোগীকে বেধড়ক পেটানো হয়। তাকে থানায় মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.007249116897583