শিক্ষক ভাগিনার লাশ গোসল দেয়ার সময় মামার মৃত্যু - দৈনিকশিক্ষা

শিক্ষক ভাগিনার লাশ গোসল দেয়ার সময় মামার মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রাশেদুল ইসলাম সজল (৪১) নামে একজন স্কুল শিক্ষক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে স্কুল শিক্ষক রাশেদুল ইসলাম সজলের মৃত্যুর পর তার লাশ বাড়িতে আনা হলে ওই দিন রাতে তার মামা আবু সাইদ (৫০) মরদেহটি গোসল করানোর সময় হার্ট অ্যাটাক করে সেখানেই মৃত্যুবরণ করেন। এমন দু:খজনক ঘটনা ঘটে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে।

জানা যায়, রাশেদুল ইসলাম সজল একজন স্কুল শিক্ষক। তিনি সিদ্ধিরগঞ্জের গোদনাইল উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তিনি কয়েকজনের সঙ্গে ফরিদপুর জেলায় বেড়াতে গিয়েছিলেন। পরে ওইখানেই বৃহস্পতিবার দুপুর ২টার সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। 

পরে সজলের মৃতদেহটি তার নিজ বাসা ৮নং ওয়ার্ডের দক্ষিণ ধনকুন্ডায় আসে। মরদেহটি গোসল করানোর সময় হঠাৎ তার ছোট মামা আবু সাইদ (৫০) হার্ট অ্যাটাক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

মৃত শিক্ষকের বন্ধু গণমাধ্যমকর্মী রিপন মাহমুদ আকাশ বলেন, তার বন্ধুর মৃত্যুতে ওই এলাকার মানুষজন শোকাহত। রাত ১০টায় ওই এলাকার কেন্দ্রীয় ধনকুন্ডা জামে মসজিদে একসঙ্গে দুজনের লাশ দাফন করা হয়।

ধাপে ধাপে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে : শিক্ষামন্ত্রী - dainik shiksha ধাপে ধাপে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে : শিক্ষামন্ত্রী ডিবির হাতে গ্রেফতার নাসিরই চালান শিক্ষার ঢাকা ডিডি অফিস! - dainik shiksha ডিবির হাতে গ্রেফতার নাসিরই চালান শিক্ষার ঢাকা ডিডি অফিস! শিক্ষাভবন যখন কর্মকর্তার নোট-গাইড বিক্রির দোকান - dainik shiksha শিক্ষাভবন যখন কর্মকর্তার নোট-গাইড বিক্রির দোকান শিক্ষাপ্রতিষ্ঠানের একাডেমিক স্বীকৃতি দেয়ার ক্ষমতা পেলো কারিগরি বোর্ড - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের একাডেমিক স্বীকৃতি দেয়ার ক্ষমতা পেলো কারিগরি বোর্ড পঞ্চম গণবিজ্ঞপ্তির চূড়ান্ত সুপারিশ আগস্টে - dainik shiksha পঞ্চম গণবিজ্ঞপ্তির চূড়ান্ত সুপারিশ আগস্টে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে বুদ্ধিজীবী হ*ত্যায় জামায়াত কীভাবে জড়িত - dainik shiksha বুদ্ধিজীবী হ*ত্যায় জামায়াত কীভাবে জড়িত please click here to view dainikshiksha website Execution time: 0.016618967056274