শেখ হাসিনার উন্নয়ন অতীতের কিসসা-কাহিনীর মতো : তথ্যমন্ত্রী - দৈনিকশিক্ষা

শেখ হাসিনার উন্নয়ন অতীতের কিসসা-কাহিনীর মতো : তথ্যমন্ত্রী

চট্টগ্রাম প্রতিনিধি |

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগের সরকার কয়েক হাজার মানুষকে ভাতা সুবিধা দিয়ে আসছে। এ সুবিধা আর কেউ নয়, জনগণের সরকার, নৌকা মার্কার সরকার শেখ হাসিনা দিচ্ছে। শেখ শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়ন অতীতের শোনা কিসসা-কাহিনীর মতো মনে হয়।

রোববার সকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের আওতায় উপকারভোগীদের নিয়ে অনুষ্ঠিত সমাবেশ ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার সরকার, এরশাদ সরকার ও তত্ত্বাবধায়ক সরকারের সময় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, পঙ্গু ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, ফ্যামিলি কার্ড, করোনার সময় মোবাইল টাকা প্রদান ছিল না। শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক করেছিল বলে খালেদা জিয়া এসব বন্ধ করে দিয়েছিল। ঠিক তেমনি শেখ হাসিনা এখন যে ভাতা দিচ্ছে পরবর্তী নির্বাচনে অন্য কেউ ক্ষমতায় আসলে তা বন্ধ করে দেবে। একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় আপনারা যে টাকা জমা দেন সরকার তার দেড় থেকে দ্বিগুণ টাকা লাভ দিচ্ছে। আমাদের সরকার যদি আবারো ক্ষমতায় আসে তাহলে আরও বেশি মানুষকে উপকারভোগীর তালিকায় নিয়ে আসা হবে।

উপজেলার ধামাইরহাট ভিএইড পাবলিক লাইব্রেরি মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহামদ ছৈয়দ তালুকদার।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য আকতার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ তালুকদার, দক্ষিণ রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান তালুকদার, স্থানীয় ইউপি সদস্য আবদুল কাদের, মিজানুর রহমান, রফিকুল ইসলাম রফু, মো. রাশেদ প্রমুখ।

মোবাইল ছেড়ে বইয়ে মন - dainik shiksha মোবাইল ছেড়ে বইয়ে মন ফেসবুক-টিকটক আপাতত বন্ধ থাকছে - dainik shiksha ফেসবুক-টিকটক আপাতত বন্ধ থাকছে কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট - dainik shiksha কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট জাল সনদে শিক্ষকতা করা আরো ৭ জন চিহ্নিত - dainik shiksha জাল সনদে শিক্ষকতা করা আরো ৭ জন চিহ্নিত স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর - dainik shiksha স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর পিএসসির সব পরীক্ষা ৩১ জুলাই পর্যন্ত স্থগিত - dainik shiksha পিএসসির সব পরীক্ষা ৩১ জুলাই পর্যন্ত স্থগিত দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0054969787597656