শোক দিবসের আলোচনায় দুই এমপির সমর্থকদের সং*ঘ*র্ষ, আহত ২০ - দৈনিকশিক্ষা

শোক দিবসের আলোচনায় দুই এমপির সমর্থকদের সং*ঘ*র্ষ, আহত ২০

বরগুনা প্রতিনিধি |

বরগুনার পাথরঘাটা উপজেলায় জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া অনুষ্ঠানে সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার সমর্থকদের সংঘর্ষে অন্তত ২০ আহত হয়েছে। গতকাল বুধবার রাতে কাকচিরা ইউনিয়ন পরিষদে এ সংঘর্ষে গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাথরঘাটা থানার ওসি শাহ আলম হাওলাদার বিষিয়টি নিশ্চিত করেছেন। 

শওকত হাচানুর রহমান রিমন বরগুনা-২ আসনের সংসদ সদস্য এবং সুলতানা নাদিরা ৩১৫ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি শাহ আলম হাওলাদার জানান, বুধবার বিকালে কাকচিরা ইউনিয়ন পরিষদে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান শুরু হয়। এটি শেষ হয় রাত পৌনে ৮টার দিকে। এ সময় আগের বিবাদের জেরে সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ধারালো অস্ত্র, লোহার পাইপ, রড, শটগান ও লাঠি নিয়ে দুপক্ষ সংঘর্ষে জড়ায়। 

উভয়পক্ষের চারজন গুরুতর আহতসহ অন্তত ২০ জন আহত হয়। আহত ১৬ জন পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ওসি শাহ আলম হাওলাদার আরো জানান, রাত থেকেই ঘটনাস্থালে পরিস্থিতি থমথমে ছিলো। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি।

এ বিষয় জানতে সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার সঙ্গে যোগাযোগ করা হলেও তারা কোনো মন্তব্য করতে রাজি হননি।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003148078918457