শ্যামনগরে ৮১ নতুন শিক্ষককে সংবর্ধনা - দৈনিকশিক্ষা

শ্যামনগরে ৮১ নতুন শিক্ষককে সংবর্ধনা

শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধি |

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন যোগদান করা ৮১জন সহকারী শিক্ষককে সংবর্ধনা দেয়া হয়েছে। রোববার শ্যামনগর প্রাথমিক শিক্ষক সমিতি ভবন মিলনায়তনে শ্যামনগর সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি ও বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের যৌথ আয়োজনে তাদের সংবর্ধনা দেয়া হয়।

শিক্ষক সমিতির সভাপতি দীনেশ চন্দ্র  মন্ডলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মামুনুর রশীদ ও বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্যামনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিজ মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ইনস্টাক্টর কামরুজ্জামান, সহকারী শিক্ষা অফিসার সোহাগ হোসেন, ইদ্রিস আলী, জহুরুল ইসলাম। বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের শ্যামনগর শাখার সভাপতি পরিমল কুমার কর্মকার, বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষক নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিজ মিয়া বলেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে আধুনিকায়ন করে বিস্তর কাজ করছেন, শিক্ষা ক্ষেত্রে সরকার দেয়া সব দায়িত্ব যথাযথ পালন করতে হবে, বিদ্যালয়ে যথাযথ আগমণ-প্রস্থান করতে হবে, ছাত্রছাত্রীদের সঙ্গে আনন্দঘন পরিবেশে মিষ্টভাষায় পাঠদান করতে হবে। সব শিক্ষক, অভিভাবক ও কমিটির সদস্যদের সঙ্গে সৌহার্দপূর্ণ ব্যবহার করতে হবে। 

অনুষ্ঠানে নতুন যোগদানকারী ৮১ জন সহকারী শিক্ষক-শিক্ষিকাকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0028510093688965