সরকারি কলেজে চুরি, দুই কর্মচারী আটক - দৈনিকশিক্ষা

সরকারি কলেজে চুরি, দুই কর্মচারী আটক

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার গফরগাঁও সরকারি কলেজে চুরি হয়েছে। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কলেজের দুজন নৈশ্যপ্রহরীকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে গফরগাঁও থানায় নিয়ে যায়।

আটককৃত প্রহরী হলেন, মো. ওমর ফারুক (৫০) ও মো. হেলাল উদ্দিন (৪৩)। 

গফরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ কাজী ফারুক আহাম্মদ দৈনিক শিক্ষাডটকমকে জানান, গভীর রাতে কলেজের বিভিন্ন রুমের তালা ভেঙে প্রবেশ করে দুটি কম্পিউটার, ল্যাপটপ, সিসি ক্যামেরার মেশিন,  আইপিএস, নগদ টাকা নিয়ে গেছে কে বা কারা। এসময় বিভিন্ন আলমারির তালা ভেঙে জরুরি কাগজপত্র তছনছ করে ফেলে রেখে যাওয়া হয়েছে। অথচকলেজে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা ছিলো। কলেজের বিভিন্ন রুমে ও আশেপাশে সিসি ক্যামেরা চালু ছিল ঘটনার খবর পেয়ে উপজেলা প্রশাসন ও পুলিশ কলেজটি পরির্দশন করেছে। 

গফরগাঁও থানার ওসি ফারুক আহমেদ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । গফরগাঁও সরকারি কলেজ থেকে এখনো অভিযোগ পাওয়া যায়নি । তদন্তে প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0067040920257568