সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন শেষ ১৫ অক্টোবর - দৈনিকশিক্ষা

সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন শেষ ১৫ অক্টোবর

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন সংগ্রহ শুরু হয়েছে ১ অক্টোবর থেকে। এই কার্যক্রম চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। বদলি প্রত্যাশীরা https://forms.gle/zKSzV6SoqmyrMXkj6- এই লিঙ্কে ঢুকে আবেদন সংগ্রহ করতে পারবেন। সম্প্রতি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতাধীন বিদ্যালয় ও পরিদর্শন শাখায় এবং সরকারি মাধ্যমিক বিদ্যালয়গুলোতে কর্মরত শিক্ষক-কর্মকর্তাদের জন্য ‘সরকারি মাধ্যমিক স্তরে শিক্ষক-কর্মকর্তা বদলি নীতিমালা- ২০২৪’ জারি করা হয়। এই নীতিমালার অনুচ্ছেদ ৪ (খ) এ ‘প্রতি এপ্রিল ও অক্টোবর মাসে শিক্ষক-কর্মকর্তারা যুক্তিযুক্ত কারণে যথাযথ কর্তৃপক্ষের কাছে উল্লিখিত শর্তে সরাসরি (অনলাইনে) আবেদন করতে পারবেন। এই ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদনের আবশ্যকতা নেই। 

আবেদনের শর্ত: ১. বর্তমান কর্মস্থলে চাকরিকাল ৩ বছর পূর্ণ হতে হবে। ২. বদলির জন্য উপযুক্ত কারণ থাকতে হবে বলে উল্লেখ রয়েছে। 

যেভাবে আবেদন: বদলি নীতিমালার আলোকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর অনলাইনে বদলির আবেদন সংগ্রহ করার জন্য একটি লিঙ্ক Form Link: https://forms.gle/zKSzV6SoqmyrMXkj6 তৈরি করা হয়েছে। এই লিঙ্কে ঢুকে ১ থেকে ১৫ অক্টোবরের মধ্যে বদলি হতে ইচ্ছুক শিক্ষক-কর্মকর্তাকে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করার সময় অবশ্যই ফরমটি ভালো করে পড়ে পূরণ করতে হবে।

এইচএসসির ফল জানতে পারবেন যেভাবে - dainik shiksha এইচএসসির ফল জানতে পারবেন যেভাবে সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন শেষ ১৫ অক্টোবর - dainik shiksha সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন শেষ ১৫ অক্টোবর হজের প্রাথমিক নিবন্ধনের শেষ দিন ২৩ অক্টোবর - dainik shiksha হজের প্রাথমিক নিবন্ধনের শেষ দিন ২৩ অক্টোবর দেশকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির - dainik shiksha দেশকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির ছাত্ররা কেন সচিবালয়ে ঘুরবে: গয়েশ্বর - dainik shiksha ছাত্ররা কেন সচিবালয়ে ঘুরবে: গয়েশ্বর তিন দিনের মধ্যে প্রজ্ঞাপনে ‘আল্টিমেটাম’ ৩৫ প্রত্যাশীদের - dainik shiksha তিন দিনের মধ্যে প্রজ্ঞাপনে ‘আল্টিমেটাম’ ৩৫ প্রত্যাশীদের সরকারি চাকরিতে প্রবেশের বয়স পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ - dainik shiksha সরকারি চাকরিতে প্রবেশের বয়স পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034909248352051