সাপের কামড়ে ছাত্রীর মৃ*ত্যু - দৈনিকশিক্ষা

সাপের কামড়ে ছাত্রীর মৃ*ত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি |

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সাপের কামড়ে মুক্তাকিনা খাতুন ঐশী (১৮) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) ভোর ৪টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক ঐশীকে মৃত ঘোষণা করেন।

  

আলমডাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মারজান মোনায়েম বিষয়টি নিশ্চিত করেছেন।

জামজামি ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড সদস্য রাশেদুজ্জামান জানান, বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১১টা থেকে ১২টার দিকে ঘুমন্ত অবস্থায় ঐশীর বাম হাতে সাপে কামড় দেয়। এরপর পরিবারের লোকজন তাকে কবিরাজের কাছে নিয়ে যায়। ঝাড়ফুঁক করে অবস্থার অবনতি হলে ভোরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয় ঐশীকে। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মারজান মোনায়েম জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী - dainik shiksha জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান - dainik shiksha শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ - dainik shiksha কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা - dainik shiksha তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও - dainik shiksha শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে  - dainik shiksha please click here to view dainikshiksha website Execution time: 0.00655198097229