সাপ্তাহিক বন্ধের দিনও চলবে সোনার বাংলা ও উপকূল এক্সপ্রেস - দৈনিকশিক্ষা

সাপ্তাহিক বন্ধের দিনও চলবে সোনার বাংলা ও উপকূল এক্সপ্রেস

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দুইটি ট্রেনের সাপ্তাহিক বন্ধ বাতিল করেছে বাংলাদেশ রেলওয়ে। পূর্ব নির্ধারিত সাপ্তাহিক বন্ধের দিন মঙ্গলবার সোনার বাংলা চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ও উপকূল এক্সপ্রেস ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশে ছেড়ে যাবে।

গতকাল সোমবার রেলওয়ে পূর্বাঞ্চলের উপপরিচালক জনসংযোগ আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার ট্রেন দুইটির অফ-ডে ছিল। তা প্রত্যাহার করা হয়েছে। ছাড়ার আগ পর্যন্ত অনলাইন এবং কাউন্টার হতে যাত্রী সাধারণ টিকেট সংগ্রহ করতে পারবেন।

সোনার বাংলা বিকেল পৌনে ৫টায় চট্টগ্রাম থেকে ও বিকেল ৩টা ১০ মিনিটে উপকূল এক্সপ্রেস ঢাকা থেকে ছেড়ে যাবে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.01200795173645