সামাজিক যোগাযোগমাধ্যম এখন বিপদের কারবার: প্রধান বিচারপতি - দৈনিকশিক্ষা

সামাজিক যোগাযোগমাধ্যম এখন বিপদের কারবার: প্রধান বিচারপতি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

সামাজিক যোগাযোগমাধ্যম নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। তিনি বলেছেন, সোশ্যাল মিডিয়া এখন বিপদের কারবার। এ নিয়ে বললেই কথা বলার স্বাধীনতা নিয়ে প্রশ্ন তোলে।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে প্রধান বিচারপতির নেতৃত্বাধীন পাঁচ সদস্যের আপিল বেঞ্চে বিএনপির ৬ আইনজীবীর আদালত অবমাননার শুনানিতে এমন কথা বলেন প্রধান বিচারপতি।

তিনি বলেন, সোশ্যাল মিডিয়া এখন এমন একটা অবস্থায় দাড়াইছে; বিপদের কারবার। সোশ্যাল মিডিয়া নিয়ে কিছু বললে ‘রাইট টু ফ্রিডম’ নিয়ে প্রশ্ন তোলে।

এসময় বিএনপির আইনজীবীরা মিডিয়ায় তাদের বক্তব্য বিকৃতির অভিযোগ আনলে প্রধান বিচারপতি সাফ জানিয়ে দেন মিডিয়া বা গণমাধ্যমের কোনো দোষ নেই। মিডিয়া কি দেবে না দেবে সেটা তাদের বিষয়।

আদালতে বিএনপির নেতাদের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

পরে আদালত আপিল বিভাগের দুই বিচারপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও মিছিল সমাবেশ করার ঘটনায় আদালত অবমাননার মামলায় বিএনপির সাত শীর্ষ আইনজীবীর বিষয়ে আদেশের দিন পিছিয়ে দুই সপ্তাহ পর নির্ধারণ করেন।

১১ আগস্ট থেকে নতুন সূচিতে এইচএসসি, এর আগপর্যন্ত পরীক্ষা স্থগিত - dainik shiksha ১১ আগস্ট থেকে নতুন সূচিতে এইচএসসি, এর আগপর্যন্ত পরীক্ষা স্থগিত ডিবি হেফাজত থেকে ছাড়া পেলেন ৬ সমন্বয়ক - dainik shiksha ডিবি হেফাজত থেকে ছাড়া পেলেন ৬ সমন্বয়ক সামাজিক যোগাযোগমাধ্যম এখন বিপদের কারবার: প্রধান বিচারপতি - dainik shiksha সামাজিক যোগাযোগমাধ্যম এখন বিপদের কারবার: প্রধান বিচারপতি ৩ এইচএসসি পরীক্ষার্থীকে আইনি সহায়তা দিতে আইনজীবী নিয়োগ শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha ৩ এইচএসসি পরীক্ষার্থীকে আইনি সহায়তা দিতে আইনজীবী নিয়োগ শিক্ষা মন্ত্রণালয়ের জামায়াত নিষিদ্ধে আইনি ফাঁকফোকর বন্ধ করা জরুরি - dainik shiksha জামায়াত নিষিদ্ধে আইনি ফাঁকফোকর বন্ধ করা জরুরি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে জামায়াত নিষিদ্ধের প্রজ্ঞাপন কিছুক্ষণের মধ্যে: আইনমন্ত্রী - dainik shiksha জামায়াত নিষিদ্ধের প্রজ্ঞাপন কিছুক্ষণের মধ্যে: আইনমন্ত্রী please click here to view dainikshiksha website Execution time: 0.007066011428833