সুপ্রিম কোর্টের বিচার কাজ অনির্দিষ্টকাল স্থগিত - দৈনিকশিক্ষা

সুপ্রিম কোর্টের বিচার কাজ অনির্দিষ্টকাল স্থগিত

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

সুপ্রিম কোর্টের আপিল বিভাগ এবং হাইকোর্ট বিভাগের বিচার কার্যক্রম অনির্দিষ্টকাল স্থগিতের নির্দেশ দেয়া হয়েছে। রাষ্ট্রপতির সঙ্গে আলোচনা করে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ কার্যক্রম স্থগিত করেছেন। 

বুধবার সুপ্রিম কোর্টের গণসংযোগ কর্মকর্তা মো. শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সকালে জানানো হয়েছিলো, আগামীকাল বৃহস্পতিবার থেকে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচার কার্যক্রম সীমিত আকারে সরাসরি, ভার্চুয়ালি (সুবিধাজনক উপায়ে) চলবে। তবে আপিল বিভাগ বন্ধ থাকবে।

জানা যায়, তবে আপিল বিভাগের বিচারপতি মো. আশফাকুল ইসলাম চেম্বার জজ হিসেবে দায়িত্বরত থাকবেন। তিনি কাল থেকে সরাসরি/ভার্চুয়ালি (সুবিধাজনক উপায়ে) চেম্বার কোর্টের বিচারিক কার্যক্রম পরিচালনা করবেন।

তবে সকালের এ আদেশের কার্যকারিতা বাতিল করা হয়েছে বলে জানানো হয়।

অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান - dainik shiksha অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া - dainik shiksha প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা - dainik shiksha আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি - dainik shiksha বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ - dainik shiksha শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী - dainik shiksha ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা - dainik shiksha পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003558874130249