স্বাস্থ্য অধিদপ্তরে ১৫৫ জনের নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

স্বাস্থ্য অধিদপ্তরে ১৫৫ জনের নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন স্বাস্থ্য অধিদপ্তরের কমিউনিক্যাবল ডিজিজ কন্ট্রোল (সিডিসি) অপারেশনাল প্ল্যানের অধীন মোট ৬টি ক্যাটাগরিতে ১৫৫টি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদনের শেষ সময় ২ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত।

পদের নাম ও সংখ্যা: সাইট ইঞ্জিনিয়ার ৬টি

যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর ইউজিসি অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় প্রদত্ত ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস অথবা মেকানিক্যাল বিষয়ে ন্যূনতম বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি ও ইলেকট্রো মেডিকেল যন্ত্রপাতি পরিচালনায় ন্যূনতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ৪০ বছর (সর্বোচ্চ)

বেতন: ৬০,০০০ টাকা।

পদের নাম ও সংখ্যা: বায়োমেডিকেল ইঞ্জিনিয়ার ২টি

যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর ইউজিসি অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় প্রদত্ত ন্যূনতম বিএসসি ইন বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি ও সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ৪০ বছর (সর্বোচ্চ)

বেতন: ৬০,০০০ টাকা।

পদের নাম: টেকনিশিয়ান ২৯টি

যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর সরকার অনুমোদিত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ন্যূনতম ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি ও সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ১ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ৩৫ বছর (সর্বোচ্চ)

বেতন: ২৫,০০০ টাকা

পদের নাম ও সংখ্যা: অপারেটর ১১৬টি

যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর বিজ্ঞান বিভাগে এসএসসি পাস ও সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ১ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ১৮-৩০ বছর

বেতন: ২০,০০০ টাকা

পদের নাম ও সংখ্যা: অ্যাকাউন্টস অফিসার ১টি

যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর ইউজিসি অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় প্রদত্ত ন্যূনতম মাস্টার্স ইন অ্যাকাউন্টিং অথবা ফিন্যান্স ডিগ্রি অথবা ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউনট্যান্টস অব বাংলাদেশ প্রদত্ত চার্টার্ড অ্যাকাউনট্যান্ট (সিএ) ডিগ্রি ও সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ৪০ বছর (সর্বোচ্চ)

বেতন: ১,০০,০০০ টাকা।

পদের নাম ও সংখ্যা: মেডিকেল টেকনোলজিস্ট-ল্যাব ১টি

যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর সরকার অনুমোদিত কোনো মেডিকেল ইনস্টিটিউট থেকে ন্যূনতম ডিপ্লোমা ইন মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) ডিগ্রি ও মাঠপর্যায়ে কাজের ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ৪০ বছর (সর্বোচ্চ)

বেতন: ৫৫,০০০ টাকা।

বয়সসীমা: প্রার্থীর বয়স ৩১ অক্টোবর ২০২৩ তারিখের মধ্যে নির্ধারিত বয়সসীমার মধ্যে থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া: যোগ্যতাসম্পন্ন প্রার্থীরা এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে পারবেন। ক্রমিক ১, ২ ও ৫ নম্বর পদের জন্য নির্ধারিত আবেদন ফি ৬৬৯ টাকা, ক্রমিক ৩ ও ৬ নম্বর পদের জন্য নির্ধারিত আবেদন ফি ৫৫৮ টাকা ও ক্রমিক ৪ নম্বর পদের জন্য নির্ধারিত আবেদন ফি ২২৩ টাকা। বিস্তারিত তথ্য জানা যাবে স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইটে।

সূত্র: বিজ্ঞপ্তি

দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ নিহতদের গায়েবানা জানাজা ও কফিন মিছিল আজ দুপুরে - dainik shiksha নিহতদের গায়েবানা জানাজা ও কফিন মিছিল আজ দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0065839290618896