হজ চলাকালে মসজিদে নববীতে দৈনিক ৪০০ টন জমজমের পানি বিতরণ - দৈনিকশিক্ষা

হজ চলাকালে মসজিদে নববীতে দৈনিক ৪০০ টন জমজমের পানি বিতরণ

দৈনিকশিক্ষা ডেস্ক |

পবিত্র হজ চলাকালে সৌদি আরবের মদিনায় পবিত্র মসজিদে নববীতে প্রতিদিন ৪০০ টন জমজম কূপের পানি বিতরণ করা হচ্ছে। মসজিদ প্রাঙ্গণের বিভিন্ন জায়গায় ১০ হাজার কনটেইনারে করে এই পানি বিতরণ করা হচ্ছে। খবর: আরব নিউজ’র।

মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর স্মৃতিবিজড়িত পবিত্র মসজিদটিতে জমজম পানির চাহিদা বাড়লে যাতে সরবরাহ ঠিক থাকে সেজন্য আরও পাঁচ হাজার কনটেইনার প্রস্তুত রাখা হয়েছে।

একবার পান করার মতো ছোট ছোট ৮০ হাজার বোতল জমজমের পানি দৈনিক মসজিদে নববীর সাতটি জায়গায় মুসল্লিদের মাঝে বিতরণ করা হচ্ছে। মসজিদের ভেতরে, ছাদে ও আশপাশের জায়গাগুলোতে ৫৩০ জন এই পানি বিতরণের কাজে নিয়োজিত রয়েছেন। সৌদি প্রেস এজেন্সি বৃহস্পতিবার এক প্রতিবেদনে এসব তথ্য জানায়।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0083160400390625