হাইওয়ে পুলিশের উদ্যোগে ফরিদপুরে কলেজ-বিশ্ববিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতা - দৈনিকশিক্ষা

হাইওয়ে পুলিশের উদ্যোগে ফরিদপুরে কলেজ-বিশ্ববিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতা

ফরিদপুর প্রতিনিধি |

জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষে হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কলেজ-বিশ্ববিদ্যালয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।  

আগামীকাল রোববার (২২ অক্টোবর) বিকেল ৩টায় এ বিতর্ক প্রতিযোগিতার প্রথম রাউন্ডের নকআউট পর্ব ফরিদপুর সদর উপজেলার মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হবে।

এ বিতর্ক প্রতিযোগিতায় বৃহত্তর ফরিদপুরের পাঁটি জেলার ১৬টি স্বনামধন্য কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ গ্রহণ করবে।   

উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম পর্বে দক্ষিণ বঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ এবং সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের মধ্যে অনুষ্ঠিত হবে।  

এ বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মো. শাহাবুদ্দিন খান, বিপিএম-বার।

এসময় উপস্থিত থাকবেন- হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান ছাড়াও বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্র- শিক্ষক, অভিভাবক, পরিবহন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সব শ্রেণি-পেশার মানুষ।  

বিতর্ক অনুষ্ঠানে আগত দর্শকদের মধ্য থেকে কুইজ প্রতিযোগিতার মাধ্যমে কুইজ বিজয়ীদেরকেও পুরস্কৃত করা হবে। এ বিতর্ক প্রতিযোগিতায় উপস্থিত থেকে অনুষ্ঠানটি উপভোগ ও বিতার্কিক ছাত্র-ছাত্রীদেরকে উৎসাহ প্রদানের জন্য হাইওয়ে পুলিশের পক্ষ থেকে সব শ্রেণি-পেশার মানুষকে আহ্বান জানানো হয়েছে।জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষে হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কলেজ-বিশ্ববিদ্যালয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।   

আগামীকাল রোববার (২২ অক্টোবর) বিকেল ৩টায় এ বিতর্ক প্রতিযোগিতার প্রথম রাউন্ডের নকআউট পর্ব ফরিদপুর সদর উপজেলার মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হবে।

 

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.002964973449707