হাজিরা খাতা কেড়ে নিয়ে স্বাক্ষর, বরখাস্ত ২ শিক্ষক - দৈনিকশিক্ষা

হাজিরা খাতা কেড়ে নিয়ে স্বাক্ষর, বরখাস্ত ২ শিক্ষক

কুড়িগ্রাম প্রতিনিধি |

প্রধান শিক্ষকের কাছ থেকে হাজিরা খাতা কেড়ে নিয়ে স্বাক্ষর করার অভিযোগে দুই সহকারী শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। 

জানা যায়, ২১ ও ২২ ফেব্রুয়ারি অনুপস্থিত থাকায় হাজিরা খাতায় তাঁদের অনুপস্থিত দেখান প্রধান শিক্ষক আবু হানিফা।

এ ঘটনায় সহকারী শিক্ষক রতন কুমার প্রধান শিক্ষকের কাছ থেকে হাজিরা খাতা কেড়ে নিয়ে ফ্লুট (হোয়াইট কারেকশন পেন) দিয়ে অনুপস্থিতির লেখা মুছে নিজের উপস্থিত স্বাক্ষর করেন। এ সময় অপর সহকারী শিক্ষক ওয়াহিদা ইয়াসমিনও এভাবে হাজিরা খাতায় স্বাক্ষর করেন।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহীদুল আলম বলেন, শিক্ষকদের কাছ থেকে এ ধরনের আচরণ খুবই দুঃখজনক। রতন কুমার ও ওয়াহিদা ইয়াসমিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE করতে ক্লিক করুন।

জোর করে গণভবনে নেয়া হয়েছিলো সাঈদের পরিবারকে - dainik shiksha জোর করে গণভবনে নেয়া হয়েছিলো সাঈদের পরিবারকে ইন্টারনেট শাটডাউনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: নাহিদ - dainik shiksha ইন্টারনেট শাটডাউনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: নাহিদ অধ্যক্ষের পদত্যাগের দাবিতে আন্দোলনে ভিকারুননিসা ছাত্রীরা - dainik shiksha অধ্যক্ষের পদত্যাগের দাবিতে আন্দোলনে ভিকারুননিসা ছাত্রীরা ছাত্র রাজনীতি নিষিদ্ধ হলো যেসব শিক্ষাপ্রতিষ্ঠানে - dainik shiksha ছাত্র রাজনীতি নিষিদ্ধ হলো যেসব শিক্ষাপ্রতিষ্ঠানে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কলেজে ভর্তি: চতুর্থ ধাপের আবেদন শুরু আজ - dainik shiksha কলেজে ভর্তি: চতুর্থ ধাপের আবেদন শুরু আজ ইসলামী ব্যাংকের সামনে গো*লাগু*লি, আহ*ত ৫ - dainik shiksha ইসলামী ব্যাংকের সামনে গো*লাগু*লি, আহ*ত ৫ please click here to view dainikshiksha website Execution time: 0.0033299922943115