৩৫ বছর পর স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন - দৈনিকশিক্ষা

৩৫ বছর পর স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন

ইন্দুরকানী প্রতিনিধি |

পিরোজপুরের ইন্দুরকানীতে ৩৫ বছর পর একটি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জেলার ইন্দুরকানী উপজেলা সদরের মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে ১৯৮৯ খ্রিষ্টাব্দে সর্বশেষ বিদ্যালয়টির  ম্যানেজিং কমিটির সদস্য পদে নির্বাচন হয়েছিল। 

বৃহস্পতিবার সরজমিনে মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ে গিয়ে যায়, উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। 

নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৮ জন এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ৪৭০ জন ভোটারের মধ্যে ৩২০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিদুল হক।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0025060176849365