‘ভাতাভোগীরা ভোট দিলে আওয়ামী লীগ ফের ক্ষমতায় আসবে’ - দৈনিকশিক্ষা

‘ভাতাভোগীরা ভোট দিলে আওয়ামী লীগ ফের ক্ষমতায় আসবে’

নওগাঁ প্রতিনিধি |

সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় বিভিন্ন ভাতাভোগী ও তাদের পরিবারের সদস্যরা ভোট দিলে আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম।

শুক্রবার বিকেলে মহাদেবপুর উপজেলার স্বরসতীপুর হাইস্কুল মাঠে ভীমপুর ইউনিয়নের বিভিন্ন ভাতাভোগীদের সঙ্গে মতবিনিময় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

এমপি বলেন, এ ইউনিয়নে ছয় হাজার ভাতাভোগী রয়েছেন। এরা যদি ক্ষ্যাপেন তাহলে আর কাউকে লাগবে না। গড়ে তাদের প্রত্যেকের পরিবারে ছয়জন করে সদস্য রয়েছেন। এরমধ্যে যদি তিনটি করেও ভোট আসে তাহলে ১৮ হাজার ভোট হয়। এই ইউনিয়নে মোট ভোটার ২৪ হাজার। প্রতিটি ইউনিয়ন থেকে এ রকম অর্ধেকের বেশি ভোট আসলে আওয়ামী লীগকে কেউ ঠেকাতে পারবে না।

তিনি আরো বলেন, ২০১৮ খ্রিষ্টাব্দের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছেন। আশা করছি আগামী নির্বাচনেও নৌকার মনোনয়ন পাবো। তবে প্রার্থী যেই হোক না কেনো সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানাই। 

ভীমপুর ইউপি চেয়ারম্যান শ্রী রাম প্রসাদ ভদ্রের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদনসহ মহাদেবপুর ও বদলগাছী উপজেলা আওয়ামী লীগের নেতারা।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032851696014404