‘সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক সফলতা অর্জন করেছে’ - দৈনিকশিক্ষা

‘সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক সফলতা অর্জন করেছে’

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য রনজিৎ কুমার রায় বলেছেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক সফলতা অর্জন করেছে। আমাদের ছেলেমেয়েদের উচ্চ শিক্ষা গ্রহণে সরকার ইতোমধ্যে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। মাদরাসা শিক্ষার্থীদের ধর্মীয় শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে নতুন কারিকুলাম বাস্তবায়ন করা হচ্ছে। তিনি সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে উন্নয়ন কার্যক্রমের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামীলীগ সরকারকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনতে জনগণকে আহ্বান জানান। 

সোমবার বিকালে অভয়নগরের পায়রা ইউনাইটেড কলেজ মাঠে আয়োজিত কলেজের প্রথম পুনর্মিলনী ও বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

পায়রাহাট ইউনাইটেড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি জাকির হোসেন তরফদারের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. মিনারা পারভীন, ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান বিশ্বাস ও সানা আবদুল মান্নান, চলিশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান শেখ, আওয়ামী লীগ নেতা গাজী নজরুল ইসলাম, অধ্যাপক প্রদীপ কুমার দে ও অধ্যক্ষ সেলিম ইকবাল। 

এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন। সমাবেশের আগে প্রধান অতিথি রনজিৎ কুমার রায় বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সন্ধ্যার পর কলেজ মাঠে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0031769275665283