অঝোরে কাঁদলেন রোনালদো, শিরোপা উৎসব নেইমারদের - দৈনিকশিক্ষা

অঝোরে কাঁদলেন রোনালদো, শিরোপা উৎসব নেইমারদের

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক: আল হিলালের বাধা টপকাতেই পারছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর আল নাসর। তাই তো শিরোপাশূন্য এক মৌসুম শেষ করলেন রোনাল্ডো। সৌদি কিংস কাপের ফাইনালে টাইব্রেকারে হেরে গেছে তার দল আল নাসর। তবে এ ম্যাচে সবকিছু ছাপিয়েছে দুই দলের শারীরিক শক্তি প্রদর্শন। যার জন্য রেফারিকে ৪০ বার ফাউলের বাঁশি বাজাতে হয়েছে। এর মধ্যে ১০টি হলুদ ও ৩টি লাল কার্ড দেখাতে হয় খেলোয়াড়দের। 

শুক্রবার জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটিতে ম্যাচটি অনুষ্ঠিত হয়। নির্ধারিত ও অতিরিক্ত সময় ১-১ গোলে সমতা থাকায় খেলা গড়ায় টাইব্রেকারে। সেখানে ৫-৪ ব্যবধানে আল নাসরকে হারিয়ে শিরোপা উল্লাস করে আল হিলাল। ম্যাচ শেষে রোনাল্ডোর চোখে পানি দেখা গেলেও উল্লাসে মাতেন নেইমার।

জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটিতে মাত্র ৯ মিনিটে আল হিলালকে এগিয়ে দেন আলেক্সান্দার মিত্রোভিচ। সুযোগ পেয়েও প্রথমার্ধে সমতায় ফিরতে পারেনি আল নাসর। বল দখলের চেয়ে পুরো ম্যাচে শারীরিক শক্তি প্রদর্শনে মনযোগী ছিলেন দুই দলের ফুটবলাররা। ম্যাচে হয়েছে ৪০টি ফাউল, ১০টি হলুদ আর ৩টি লাল কার্ড দেখেছেন দুই দলের ফুটবলাররা। 

পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে মাঠে নামা আল নাসর ৫৬ মিনিটে গোলরক্ষক ডেভিড ওসপিনার লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয়। তবুও ৮৮তম মিনিটে গোল করে ম্যাচে সমতা ফেরান আয়মান ইয়াহিয়া। তার এক মিনিট আগে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আল হিলালের আল বুলাইহি, আর ৯০তম মিনিটে আরেকটি লাল কার্ড দেখেন হিলালের কদিলো কুলিবালি। নির্ধারিত সময়ে ম্যাচ গোল সমতায় থাকায় গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানেও নিষ্পত্তি না হওয়ায় টাইব্রেকারের দারস্থ হতে হয়। যেখানে কপাল পুড়েছে রোনাল্ডোর আল নাসরের। ৫-৪ ব্যবধানে জিতে শিরোপা উল্লাসে মাতে আল হিলাল।

উভয় দল ৭টি করে মোট ১৪টি শট করে। যেখানে আল হিলাল ২টি থেকে গোল করতে ব্যর্থ হয়; আর আল নাসর ৩টি থেকে গোল করতে ব্যর্থ হয়। আর ম্যাচ শেষে রোনাল্ডোর কান্নার বিপরীতে আল হিলালের শিরোপা উৎসবে যোগ দিয়ে আনন্দে মাতেন নেইমার। 

শিরোপা উৎসবের একাধিক ছবি পোস্ট করে নেইমার সোশ্যাল মিডিয়ায় লিখেন, অবিশ্বাস্য বছরের জন্য দলকে অভিনন্দন। আজ আবারও তোমরা নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছ। এ বছরের শিরোপার জন্য ধন্যবাদ।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0027148723602295