অতিরিক্ত ফি’র টাকা ফেরত চাওয়ায় পালালেন সেই অধ্যক্ষ - দৈনিকশিক্ষা

অতিরিক্ত ফি’র টাকা ফেরত চাওয়ায় পালালেন সেই অধ্যক্ষ

আমাদের বার্তা, বরিশাল |

ইউএনও, এডিসি, ডিসিকে সম্মানী দিতে নেয়া অতিরিক্ত ফি’র টাকা ফেরত চাইলে শিক্ষার্থীদের তোপের মুখে সটকে পড়েন সরকারি পাতাহাট কলেজের সেই ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহীদুল ইসলাম। 

বুধবার (২৬ জুন) দুপুরে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটেছে। 

সরকারি পাতারহাট আর সি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহীদুল ইসলাম

প্রতক্ষ্যদর্শী জানান, অধ্যক্ষ শহীদুল ইসলামের কাছে অতিরিক্ত নেয়া টাকা ফেরত চাইতে যান ডিগ্রি দ্বিতীয় বর্ষের ২০ জনের বেশি শিক্ষার্থীরা।

অধ্যক্ষ এ সময় বলেন অফিসে যোগাযোগ করতে। এরপর শিক্ষার্থীরা বলেন, অফিস আপনার সঙ্গে যোগাযোগ করতে বলেছেন। 

আরো পড়ুন: ডিসি, ইউএনওকে পরীক্ষার সম্মানী দিতে অতিরিক্ত ফি আদায় করেন অধ্যক্ষ!

অধ্যক্ষ শহীদুল ইসলামকে শিক্ষার্থীরা ঘিরে রাখলে তিনি হাতজোড় করে শিক্ষার্থীদের ঠেলে বেড়িয়ে যান। 

এ সময় তিনি কোনো ব্যবস্থা বা উত্তর না দিয়ে চলে যান, শিক্ষার্থীরা এ সময় তার সঙ্গে-সঙ্গে কলেজের গেট অবদি যান। 
অধ্যক্ষ শহীদুল ইসলাম অটোতে যাবার চেষ্টা করলে শিক্ষার্থীরা তাকে অবরুদ্ধ করে রাখেন। পরে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে ব্যাটারিচালিত অটো রিকশায় উঠে চলে যান তিনি।
 
শিরীক্ষার্থীরা জানান, আমাদের কাছ থেকে অতিরিক্ত ৫০০ টাকা আদায় করেছেন সেটা চাইতে অধ্যক্ষের কাছে আসি, কিন্তু তিনি কোনো ব্যবস্থা বা কথা না বলে কলেজে থেকে সটকে পড়েন। 

শিক্ষার্থীরা আর জানান, আমাদের ২০০ শিক্ষার্থীর অতিরিক্ত টাকা আদায় করার চেষ্টা করা হয়। তবে ভিডিয়ো করা বক্তব্য প্রকাশের পর আমরা আশাবাদী টাকা ফেরত পাবো। 

এ বিষয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহীদুল ইসলামকে দৈনিক শিক্ষাডটকমের প্রতিবেদক মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। 

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সরকারি পাতার হাট আর সি কলেজে পুলিশ প্রশাসনে উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ইউএনও, এডিসি, ডিসিকে সম্মানী দিতে অতিরিক্ত ফি দিতে হয়- সরকারি পাতার হাট আর সি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহীদুল ইসলামের এমন বক্তব্য পাওয়ার পর দৈনিক শিক্ষাডটকম ও দৈনিক আমাদের বার্তায় সংবাদ প্রকাশ হয়। এরপরেই বিষয়টি নিয়ে তুমুল আলোচনার সৃষ্টি হয়।

আগামী বছরের এইচএসসি পরীক্ষা এপ্রিলে - dainik shiksha আগামী বছরের এইচএসসি পরীক্ষা এপ্রিলে শিক্ষকতা শুধু চাকরি নয়, অনেক দায়িত্ব ও কর্তব্য রয়েছে : ডিএমপি কমিশনার - dainik shiksha শিক্ষকতা শুধু চাকরি নয়, অনেক দায়িত্ব ও কর্তব্য রয়েছে : ডিএমপি কমিশনার ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় মেম্বারের ছেলে - dainik shiksha ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় মেম্বারের ছেলে নতুন শিক্ষাক্রমে মূল্যায়ন কাঠামো অনুমোদনে সভা সোমবার - dainik shiksha নতুন শিক্ষাক্রমে মূল্যায়ন কাঠামো অনুমোদনে সভা সোমবার শিক্ষাপ্রতিষ্ঠানে সবুজায়নের মাধ্যমে পরিবেশের উন্নতি সাধন করা হবে - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে সবুজায়নের মাধ্যমে পরিবেশের উন্নতি সাধন করা হবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0032739639282227