অন্তঃস্বত্তা মাসহ ছাত্রীকে পিটিয়ে আহত, গ্রেফতার ৩ - দৈনিকশিক্ষা

অন্তঃস্বত্তা মাসহ ছাত্রীকে পিটিয়ে আহত, গ্রেফতার ৩

জামালপুর প্রতিনিধি |

জামালপুরে স্কুলে যাওয়ার পথে এক স্কুলশিক্ষার্থীকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মেয়েকে বাঁচাতে গেলে এসময় অন্তঃসত্ত্বা মাকেও পিটিয়ে আহত করা হয়।  

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জামালপুরের পোড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত মা পলি বেগম (৩৫) জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা করেছেন আহত পলি বেগম। বিকেলে তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

তারা হলেন, আশরাফ (১৯), শামীম (৪২) ও নজরুল (৪৫)।

আহত পলি বেগম বলেন, নজরুল ও শামীমের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। প্রায় আমাদের বাড়ির পাশ দিয়ে যাওয়া আসার পথে টিনের বেড়ায় লাঠি দিয়ে আঘাত, ইটপাটকেল নিক্ষেপ করত। স্কুলে যাওয়া আসার পথে মেয়েকে উত্যক্ত করত। আজ সকালেও নজরুল ও শামীম উত্যক্ত করলে এর প্রতিবাদ করায় ওরা আমার মেয়েকে লাঠি দিয়ে পেটায়। আমি উদ্ধার করতে গেলে আমাকেও মারধর করে।

যারা হামলা করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। পরিবারের নিরপত্তা চাই বলেন তিনি।

স্কুলশিক্ষার্থীর আহতের খবরে বিক্ষুব্ধ ছাত্র-ছাত্রী ও শিক্ষকেরা সড়ক অবরোধ করে হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে।

রহিমা-কাজিম উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মোহাম্মদ শফিউল করিম  বলেন, তার স্কুলের ছাত্রীর ওপর হামলাকারী নজরুল ও শামীমকে গ্রেপ্তারের জন্য স্থানীয় প্রশাসনকে জানিয়েছি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এ ব্যাপারে মামলা নেয়া হয়েছে। আজ বিকেলে অভিযান চালিয়ে আসামি নজরুল, আশরাফ ও শামীমকে গ্রেপ্তার করা হয়েছে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032429695129395