আওয়ামী লীগের সঙ্গে আসন বণ্টনের কোনো কথা হয়নি: চুন্নু - দৈনিকশিক্ষা

আওয়ামী লীগের সঙ্গে আসন বণ্টনের কোনো কথা হয়নি: চুন্নু

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, আওয়ামী লীগের সঙ্গে আসন বণ্টনের কোনো কথা বলি নাই। আসন বণ্টনের কথা বলার প্রয়োজনও নাই। ভোটাররা কেন্দ্রে আসতে পারলে ১৯৯১ খ্রিষ্টাব্দের মতো নীরব বিপ্লবও হয়ে যেতে পারে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গতকাল আওয়ামী লীগের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আলোচনা হয়েছে। বিভ্রান্তিকর খবর এড়াতে আমরা আওয়ামী লীগের সঙ্গে বৈঠকের সময় ও স্থান গোপন করেছি।

চুন্নু বলেন, নির্বাচন শান্তিপূর্ণভাবে কীভাবে করা যায়, ভোটাররা ভোটকেন্দ্রে যেন আসেন, ভোটাররা যেন ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেসব বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে। নির্বাচনটা যেন সুষ্ঠু হয় আওয়ামী লীগের ইতিবাচক একটা মনোভাব দেখা গেছে আলোচনায়। বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ দলটির আরও দুই একজন সিনিয়র নেতা, আর জাতীয় পার্টির পক্ষ থেকে আমি ও একজন কো-চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আমরা চেষ্টা করছি ভোটটা সুষ্ঠু করার জন্য। ক্ষমতাশীনদের কাছে আমাদের গুরুত্বপূর্ণ বক্তব্য ছিল আপনার ইসির যা যা প্রয়োজন, ইসিকে অকুণ্ঠ চিত্তে ইসিকে সহযোগিতা করেন। যেন ভোটারদের আস্থা ফিরে আসে। তারা আমাদের কথা দিয়েছে যেকোনো মূল্যে ইসিকে সহযোগিতা করবেন।

আওয়ামী লীগের নেতারা সুষ্ঠু ভোটের আশ্বাস দিয়েছেন জানিয়ে তিনি বলেন, তাদের আশ্বাসে আমরা মোটাসোটাভাবে আশ্বস্ত হয়েছি। বিশ্বাস করেছি। আগামী দিনগুলোতে কী হবে, সেটার অপেক্ষায় আমরা থাকবো।

নির্বাচন জাতীয় পার্টি বর্জন করবে কি না জানতে চাইলে তিনি বলেন, নির্বাচন বর্জন করা জাতীয় পার্টির ইতিহাসে কম। শুধু একটা নির্বাচন এখন পর্যন্ত বর্জন করেছে। তবে আওয়ামী লীগের কথায় আমরা আশ্বস্ত।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0037469863891602