আনসার সদস্যদের আন্দোলন স্থগিত - দৈনিকশিক্ষা

আনসার সদস্যদের আন্দোলন স্থগিত

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দাবিদাওয়া পূরণের নিশ্চয়তা পাওয়ায় আন্দোলন স্থগিত করেছেন আনসার সদস্যরা। মঙ্গলবার (১৩ আগস্ট) আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বরাষ্ট্র উপদেষ্টা এম সাখাওয়াত হোসেনের সঙ্গে বৈঠক করেছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নবনিযুক্ত মহাপরিচালক ও আন্দোলনরত আনসারদের প্রতিনিধি। এ সময় স্বরাষ্ট্র উপদেষ্টা সাধারণ আনসারদের দাবিদাওয়া সমাধানের কার্যক্রম গ্রহণের নিশ্চয়তা দেওয়ায় আন্দোলন স্থগিত ঘোষণা করা হয়েছে।

আনসার বাহিনীর সদস্যরা বলেন, জাতির যেকোনো দুর্যোগে যেকোনো সময় আনসার সদস্যরা নিবেদিত প্রাণ, তবে তারা সবসময় থাকেন উপেক্ষিত। তাই রাষ্ট্রের যে পরিবর্তন হচ্ছে তার সঙ্গে আনসার সদস্যদের জীবনমান পরিবর্তনের জন্য সাধারণ আনসার সদস্যদের চাকরি স্থায়ীকরণ এখন সময়ের দাবি।

শেখ হাসিনার বিরুদ্ধে হত্যা মামলা নিতে থানাকে নির্দেশ - dainik shiksha শেখ হাসিনার বিরুদ্ধে হত্যা মামলা নিতে থানাকে নির্দেশ অন ক্যাম্পাসে ভর্তি হওয়া শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম চলবে জাতীয় বিশ্ববিদ্যালয়েই - dainik shiksha অন ক্যাম্পাসে ভর্তি হওয়া শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম চলবে জাতীয় বিশ্ববিদ্যালয়েই মাদরাসা শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় চার দাবিতে শিক্ষার্থীদের সপ্তাহব্যাপী কর্মসূচি - dainik shiksha চার দাবিতে শিক্ষার্থীদের সপ্তাহব্যাপী কর্মসূচি সচিবের সুস্থ ছেলে ঢাবিতে পড়েছেন প্রতিবন্ধী কোটায় - dainik shiksha সচিবের সুস্থ ছেলে ঢাবিতে পড়েছেন প্রতিবন্ধী কোটায় প্রাথমিক বিদ্যালয় চালুর নির্দেশনা - dainik shiksha প্রাথমিক বিদ্যালয় চালুর নির্দেশনা একাদশে ভর্তি সংক্রান্ত জরুরি নির্দেশনা - dainik shiksha একাদশে ভর্তি সংক্রান্ত জরুরি নির্দেশনা জাতীয় শোক দিবস ও সরকারি ছুটি বাতিলের পরামর্শ - dainik shiksha জাতীয় শোক দিবস ও সরকারি ছুটি বাতিলের পরামর্শ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে বাংলাদেশের সবাই এক পরিবার: প্রধান উপদেষ্টা - dainik shiksha বাংলাদেশের সবাই এক পরিবার: প্রধান উপদেষ্টা please click here to view dainikshiksha website Execution time: 0.0036990642547607