আন্দোলনে আহতদের দেখতে রংপুর মেডিক্যালে ড. ইউনূস - দৈনিকশিক্ষা

আন্দোলনে আহতদের দেখতে রংপুর মেডিক্যালে ড. ইউনূস

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা নোবেল বিজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস কোটা সংস্কার আন্দোলনে আহত শিক্ষার্থীদের দেখতে গেছেন। শনিবার (১০ আগস্ট) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পরিদর্শনের সময় তিনি আহতদের খোঁজখবর নেন এবং তাদের সুচিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নির্দেশনা দেন। 

এর আগে সকালে ড. ইউনূস পীরগঞ্জ উপজেলার বাবনপুর গ্রামে পৌঁছেন। শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় পুলিশের গুলিতে নিহত রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শহিদ আবু সাঈদের বাড়িতে গিয়ে তার বাবা-মাকে সান্তনা দেন। ড. ইউনূস আবু সাঈদের কবর জিয়ারত করেন এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

রংপুর সফরে প্রধান উপদেষ্টার সঙ্গে ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি উপদেষ্টা মো. নাহিদ ইসলাম এবং যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

বেরোবিতে সিভিল সার্ভিস চাকরির জন্য শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সমন্বয়কারী আবু সাঈদ আন্দোলনের সময় পুলিশি বাধার সামনে দাঁড়িয়ে প্রতিবাদ করেন। তিনি বেরোবির ইংরেজি বিভাগের ছাত্র ছিলেন। গত ১৬ জুলাই আন্দোলনের সময় পুলিশের গুলিতে নিহত হন সাঈদ। পরদিন পীরগঞ্জ উপজেলায় তাকে দাফন করা হয়।

গণ-আন্দোলনে হত্যায় জড়িতদের দ্রুত বিচারসহ ৫ সিদ্ধান্ত আইন মন্ত্রণালয়ের - dainik shiksha গণ-আন্দোলনে হত্যায় জড়িতদের দ্রুত বিচারসহ ৫ সিদ্ধান্ত আইন মন্ত্রণালয়ের নতুন শিক্ষাক্রমের সব কাজ স্থগিত - dainik shiksha নতুন শিক্ষাক্রমের সব কাজ স্থগিত ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি হচ্ছেন আশফাকুল ইসলাম - dainik shiksha ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি হচ্ছেন আশফাকুল ইসলাম শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ কিংবা খোলা নিয়ে অস্পষ্টতা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ কিংবা খোলা নিয়ে অস্পষ্টতা কোথাও যেন গোলযোগ না হয়: ড. ইউনূস - dainik shiksha কোথাও যেন গোলযোগ না হয়: ড. ইউনূস এক নজরে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টারা - dainik shiksha এক নজরে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টারা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0065381526947021