আন্দোলনে শহীদ নাজমুলের পরিবারের পাশে জামায়াত - দৈনিকশিক্ষা

আন্দোলনে শহীদ নাজমুলের পরিবারের পাশে জামায়াত

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

গাইবান্ধার সাদুল্লাপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত হন নাজমুল হাসান। তার পরিবারকে আর্থিক সাহায্য দিয়ে পাশে দাঁড়িয়েছে জামায়াতে ইসলামী।

নাজমুল রাজধানীর আশুলিয়ায় একটি গার্মেন্টসের কর্মী ছিলেন। গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালীন সময়ে গুলিবিদ্ধ হন এবং ৯ আগষ্ট সন্ধ্যায় তিনি মারা যান। দৈনিক শিক্ষাডটকম ও দৈনিক আমাদের বার্তা পত্রিকায় ‘কেউ খবর রাখেনি শহীদ নাজমুল হাসানের’ শিরোনামে সংবাদ প্রকাশের পর গত শুক্রবার গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের নুরপুর গ্রামে শহীদ নাজমুলের বাড়িতে খোঁজখবর নিতে ও আর্থিক সহযোগিতায় আসেন জামায়াতে ইসলামীর গাইবান্ধার জেলা আমির মো. আব্দুল করিম সরকার ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলার থানা আমীর এরশাদুল হক ইমন, থানা সেক্রেটারি মাওলানা সিরাজুল ইসলাম, থানা তারবিয়াত সেক্রেটারি এম এম শাফিউজ্জামান সুমন, থানা শুরা ও কর্মপরিষদ সদস্য মো. রফিকুল ইসলাম,শাহজাহান, রোকন আনোয়ার হোসেন, আনছার আলী, এ ছাড়া স্থানীয় দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

জেলা আমির বলেন, জামায়াতে ইসলামী দেশে মানবতার কল্যাণকামী সংগঠন হিসেবে বসে থাকতে পারে না, আমাদের দায়িত্ব আছে এসব শহীদ ভাই-বোনদের পরিবারের জন্য। এই দায়বদ্ধতার জায়গা থেকেই আমরা শহীদ ও আহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছি। একই সঙ্গে একটি কল্যাণ রাষ্ট্র গঠনের জন্য সবাইওক কাজ করার আহ্বান ও জামায়াতে ইসলামীতে যোগদানের আহ্বান জানান।

এ সময় তিনি নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং কবর জিয়ারত করে তার মায়ের হাতে এক লাখ টাকা নগত আর্থিক সহায়তা দেন।

 

ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম - dainik shiksha ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান - dainik shiksha জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা - dainik shiksha এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি - dainik shiksha কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের - dainik shiksha কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক - dainik shiksha আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক - dainik shiksha নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0056219100952148