আমমোক্তারনামার অপব্যবহার প্রতিরোধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ - দৈনিকশিক্ষা

আমমোক্তারনামার অপব্যবহার প্রতিরোধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক: আমমোক্তারনামার (পাওয়ার অব অ্যাটর্নি) মাধ্যমে প্রতারণা, জালিয়াতি ও দুর্নীতিসহ অন্যান্য অপব্যবহার প্রতিরোধের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দিয়েছেন ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

গতকাল ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ২০২৩-২৪ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে (এডিপি) অন্তর্গত ভূমি মন্ত্রণালয়ের প্রকল্পগুলোর বাস্তবায়ন অগ্রগতি (জানুয়ারি ’২৪ পর্যন্ত) পর্যালোচনা সভায় সভাপতিত্ব করার সময় ভূমিমন্ত্রী সংশ্লিষ্ট কর্মকর্তাদের এ নির্দেশ দেন। এ সময় ভূমি সচিব মো. খলিলুর রহমান উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে প্রযোজ্য ক্ষেত্রে সংশ্লিষ্ট অন্যান্য অংশীজন মন্ত্রণালয়/বিভাগের সঙ্গে যৌথভাবে আমমোক্তারনামা সংশ্লিষ্ট অপরাধ ও অবৈধ কার্যক্রম প্রতিরোধে করণীয় নির্ধারণ করার কথা বলেন ভূমিমন্ত্রী। ‘পাওয়ার অব অ্যাটর্নি’-সংক্রান্ত প্রতারণা বন্ধ করতে পারলে জমি ও অন্যান্য স্থাবর সম্পদের বিষয়ে মানুষের ভোগান্তি অনেকটাই কমবে বলে এ সময় মত প্রকাশ করেন ভূমিমন্ত্রী।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0034201145172119