ইএবি’র সঙ্গে কাজ করতে আগ্রহী মালয়েশিয়ার বিশ্বসুফি সেন্টার - দৈনিকশিক্ষা

ইএবি’র সঙ্গে কাজ করতে আগ্রহী মালয়েশিয়ার বিশ্বসুফি সেন্টার

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের (ইএবি) ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ-এর সঙ্গে তার কার্যালয়ে মালয়েশিয়ার বিশ্বসুফি সেন্টারের সাধারণ সম্পাদক ও নকশবন্দিয়া তরিকার শায়েখ আব্দুল করিমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সাক্ষাৎ করেছেন। গতকাল মঙ্গলবার এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে মালয়েশিয়ার বিশ্বসুফি সেন্টারের সাধারণ সম্পাদক ও নকশবন্দিয়া তরিকার শায়েখ আব্দুল করিম ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে মানুষের মাঝে ইসলামিক সহিহ আত্মশুদ্ধি চর্চা ও বিকাশে উদ্বুদ্ধ করার জন্য এক সঙ্গে কাজ করার আগ্রহ ব্যক্ত করেন।

এ সময় ড. মুহাম্মদ আব্দুর রশীদকে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে আগামী ১৩-১৯ মে উজবেকিস্তানের বুখারা সমরকন্দে আসন্ন চতুর্থ নকশবন্দি ফেস্টিভাল কনভেনশনে যোগদানের আমন্ত্রন জানানো হয়।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029280185699463