এ বিজয় আওয়ামী লীগের প্রতি জনগণের আস্থার নিদর্শন : জাবি উপাচার্য - দৈনিকশিক্ষা

এ বিজয় আওয়ামী লীগের প্রতি জনগণের আস্থার নিদর্শন : জাবি উপাচার্য

দৈনিকশিক্ষাডটকম ডেস্ক |

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম। মঙ্গলবার সকালে গণভবনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাদের নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে অভিনন্দন ও শুভেচ্ছা জানান তিনি।

এসময় উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় বাংলাদেশ আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি জনগণের আস্থা ও ভালোবাসার নিদর্শন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে স্বতঃফূর্তভাবে ভোট দেয়ায় জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপাচার্য।

সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মোহাম্মদ মহিউদ্দিনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সরকার প্রধানের সঙ্গে সাক্ষাৎকালে উপাচার্য আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছে, তার ফলে জনগণ মাননীয় প্রধানমন্ত্রীকে টানা চতুর্থবার অকুণ্ঠ সমর্থন জানিয়ে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে অধিষ্ঠিত করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সুযোগ্য নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ তথা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য বাস্তবায়ন সম্ভব বলে উপাচার্য মন্তব্য করেন।  

দেশের ও জনগণের জীবন মান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর নিরলস পরিশ্রমের প্রতি উপাচার্য শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করেন। উপাচার্য মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্য বাস্তবায়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। উপাচার্য প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘ কর্মময় জীবন কামনা করেন।

সৌজন্য সাক্ষাৎকালে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ফরিদ আহমদ, সম্পাদক অধ্যাপক ড. এম শামীম কায়সার, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. এ এ মামুন, সদস্য-সচিব অধ্যাপক বশির আহমেদ, প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক শেখ আদনান ফাহাদ উপাচার্যের সঙ্গে ছিলেন।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0034010410308838