এনএসইউতে বাংলা নববর্ষ-১৪৩১ উদযাপন - দৈনিকশিক্ষা

এনএসইউতে বাংলা নববর্ষ-১৪৩১ উদযাপন

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: বাংলা নতুন বছরকে বরণ করে নিতে নর্থ-সাউথ ইউনিভার্সিটিতে শনিবার বর্ষবরণ উৎসব ও বৈশাখী মেলা ১৪৩১-এর আয়োজন  করে। নতুন বছরকে বরণ করে নিতে সকালে মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হয় বর্ষবরণ। এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। নাচ, গান ও বাউল সংগীতসহ ছিলো ভিন্নধর্মী সব আয়োজন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনএসইউ’র উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম। এছাড়া আরো উপস্থিত ছিলেন এনএসইউ’র কোষাধ্যক্ষ ও উপ-উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক আবদুর রব খান এবং এনএসইউ রেজিস্ট্রার ড. আহমেদ তাজমীন।

শিক্ষার্থীদের উদ্দেশে কথা বলতে গিয়ে অধ্যাপক আতিকুল ইসলাম বলেন, পহেলা বৈশাখ অসাম্প্রদায়িক বাঙালির প্রাণের উৎসব। এই বছর বিশ্ববিদ্যালয় ঈদের ছুটির কারণে বন্ধ থাকায় এবং অব্যাহত তাবদাহের কারণে আমরা এই উৎসব দেরিতে উৎযাপন করছি। নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয় পরিবার এই অনুষ্ঠানে সামগ্রিক আয়োজন চমৎকারভাবে করেছেন। আমি সকলকে আয়োজন সফল করার জন্য শুভেচ্ছা জানাই।

অধ্যাপক আবদুর রব খান শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আমাদের নিজেদের সংস্কৃতি লালন করতে হবে, উদযাপন করতে হবে। শুভ শক্তি দিয়ে সমাজকে একটি সাংস্কৃতিক বিপ্লবের দিয়ে এগিয়ে নিয়ে যেতে হবে। 

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে কাজ করেন স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর ডিরেক্টর ড. সাঈদ উজ জামান খান। তিনি এমন আনন্দঘন অনুষ্ঠান আয়োজন করতে পেরে সন্তোষ প্রকাশ করেন। 

সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে নর্থ-সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠন এবং দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করে নর্থ-সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0027639865875244