কলেজছাত্র হ*ত্যায় কিশোর গ্যাং লিডার গ্রেফতার, অস্ত্র উদ্ধার - দৈনিকশিক্ষা

কলেজছাত্র হ*ত্যায় কিশোর গ্যাং লিডার গ্রেফতার, অস্ত্র উদ্ধার

দৈনিক শিক্ষাডটকম, শ্রীপুর |

দৈনিক শিক্ষাডটকম, শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরে কিশোর গ্যাংয়ের গুলিতে নিহত কলেজছাত্র ফরিদ হত্যা মামলার আসামি ইমরানকে অস্ত্র এবং মাদকসহ গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার মাওনা চৌরাস্তা পল্লী বিদ্যুৎ এলাকা থেকে অস্ত্র এবং মাদকসহ ইমরানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইমরান উপজেলার তেলিহাটি ইউনিয়নের মোশাররফ হোসেনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের দেয়া তথ্যমতে, গত ২১ মে মঙ্গলবার রাতে আনসার টেপিরবাড়ি মাটির মসজিদ এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে ফরিদ নামের এক কলেজছাত্র গুলিতে নিহত হয়। 

তাকে ধরতে ডিবি পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে তাকে আটক করে। পরবর্তীতে ইমরানের দেয়া তথ্য মতে তার বাসার ওয়ারড্রপ থেকে ১টি পিস্তল ২টি তাজা গুলি, ১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়। অভিযানের সময় তার কাছ থেকে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এএইচ এম লুৎফুল কবির বলেন, এ ঘটনায় আসামির বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ২টি মামলা রুজু হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলমান আছে। 

উল্লেখ্য, গত ২১ মে মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে শ্রীপুর উপজেলার আনসার টেপিরবাড়ি গ্রামের মাটির মসজিদ এলাকায় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের গুলির ঘটনায় ফরিদ নামে এক কলেজছাত্র নিহত হন।

মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে : প্রধানমন্ত্রী - dainik shiksha মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে : প্রধানমন্ত্রী সময়মতো যথাযথ অ্যাকশন নেয়া হবে : কাদের - dainik shiksha সময়মতো যথাযথ অ্যাকশন নেয়া হবে : কাদের সবকিছু আমাদের নিয়ন্ত্রণে নেই: ঢাবি উপাচার্য - dainik shiksha সবকিছু আমাদের নিয়ন্ত্রণে নেই: ঢাবি উপাচার্য যারা নিজেদের রাজাকার বলেছে তাদের শেষ দেখে ছাড়বো - dainik shiksha যারা নিজেদের রাজাকার বলেছে তাদের শেষ দেখে ছাড়বো সায়েন্সল্যাবে কলেজ শিক্ষার্থীদের অবরোধ, যান চলাচল বন্ধ - dainik shiksha সায়েন্সল্যাবে কলেজ শিক্ষার্থীদের অবরোধ, যান চলাচল বন্ধ র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0058681964874268