কলেজের নবীন বরণে অশ্লীল নৃত্য - দৈনিকশিক্ষা

কলেজের নবীন বরণে অশ্লীল নৃত্য

ঠাকুরগাঁও প্রতিনিধি |

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার চন্দ্ররিয়া ডিগ্রি কলেজের নবীন বরণ অনুষ্ঠানে অশ্লীল নৃত্য পরিবেশন করার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার  দুপুরে কলেজ মাঠে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের এ অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়। অশ্লীল নৃত্যে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এরই মধ্যে ভাইরাল হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে ব্যাপক সমালোচনার ঝড় বইছে। তবে আয়োজকরা বলছেন, তেমন কিছু হয়নি। এ নিয়ে পত্রিকায় সংবাদ না করার জন্য অনুরোধ জানান তারা।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার দুপুরে উপজেলার ১০ নং জাবরহাট ইউনিয়নের চন্দ্ররিয়া ডিগ্রি কলেজ মাঠে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের এক পর্যায়ে অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়। ওই অশ্লীল নৃত্যের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসকুলে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠান মঞ্চে জিন্স প্যান্ট ও শার্ট পড়া এক তরুণী হিন্দি গানের তালে তালে আপত্তিকর ও অশ্লীল নৃত্য পরিবেশন করছে। মঞ্চে যুবকদের টেনে এনে ‘ঢুলাঢুলি’ করছেন। উড়তি বয়সের যুবকেরা মঞ্চের সামনে দল বেধে নাচানাচি করছে। এ ভিডিও’টি এখন এলাকায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে।

এ বিষয়ে চন্দরিয়া কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শহিদুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, অনুষ্ঠানটি কলেজ কর্তৃপক্ষ আয়োজন করেননি। ছাত্রলীগ আয়োজন করেছিলো। তারা তাকে তোয়াক্কা না করেই অনুষ্ঠান করেছেন। সেখানে কি হয়েছে, সেটা তিনি ছাত্রলীগের নেতাদের কাছে জানতে বলেন।

এ বিষয়ে ছাত্রলীগের চন্দ্ররিয়া ডিগ্রি কলেজ শাখার সভাপতি সাকিব দৈনিক শিক্ষাডটকমের কাছে প্রথমে তিনি বিষয়টি অস্বীকার করেন। পরে ভুল স্বীকার করে পত্রিকায় সংবাদ প্রকাশ না করার অনুরোধ জানান তিনি।

পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভির রহমান মিঠু দৈনিক শিক্ষাডটকমকে বলেন, অনুষ্ঠানের প্রথম পর্বে তিনি ছিলেন। পরে সেখানে কি হয়েছে, সেটা তিনি জানেন না। যদি এমনটি হয়ে থাকে তাহলে এটি দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।

যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ - dainik shiksha যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের - dainik shiksha কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ - dainik shiksha ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে - dainik shiksha সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন - dainik shiksha সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.00341796875