কাভার্ড ভ্যানের চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু - দৈনিকশিক্ষা

কাভার্ড ভ্যানের চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বসুরহাট পৌরসভার কবিরহাট-বসুরহাট সড়কের করালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

মারা যাওয়া ছাত্রের নাম মো. সামির (১৬)। সে নোয়াখালীর কবিরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বেলাল হোসেনের ছেলে। সামিরের এ বছর কবিরহাট সরকারি মডেল উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বসুরহাট পৌরসভা এলাকায় যানবাহন থেকে টোল আদায় করতেন স্থানীয় শ্রমিক লীগের নেতা মো. ফারুক। তাঁর পক্ষে একাধিক স্থানে লাইনম্যান টোলের এসব টাকা সংগ্রহ করেন। বৃহস্পতিবার দিবাগত রাতে লাইনম্যান না থাকায় ফারুক তাঁর ভাগনে এসএসসি পরীক্ষার্থী সামিরকে টোলের টাকা সংগ্রহ করতে পাঠান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন বলেন, রাত পৌনে তিনটার দিকে একটি কাভার্ড ভ্যানের চালক বসুরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের চৌধুরী প্লাজার সামনে টোলের টাকা না দিয়ে দ্রুত চলে যান। এতে সামির ও তাঁর সঙ্গে আরও কয়েকজন দুটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে কাভার্ড ভ্যানটিকে ধাওয়া করেন। বসুরহাট পৌরসভার করালিয়া এলাকার চেয়ারম্যান বাড়ির সামনে গিয়ে তাঁরা কাভার্ড ভানকে সামনে থেকে গতিরোধ করেন। এ সময় সামির সিএনজিচালিত অটোরিকশা থেকে কাভার্ড ভ্যানের সামনে গিয়ে হাত দিয়ে ইশারা করে চালককে নামতে বলে। কাভার্ড ভ্যানের চালক না নেমে উল্টো তাকে চাপা দিয়ে চলে যান। এতে ঘটনাস্থলেই সামির মারা যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পরিবারের অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ড ভ্যান ও চালককে শনাক্তের চেষ্টা চলছে।

যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ - dainik shiksha যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের - dainik shiksha কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ - dainik shiksha ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে - dainik shiksha সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন - dainik shiksha সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0036988258361816