কুবিতে আন্তবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কনটেস্ট উদ্বোধন - দৈনিকশিক্ষা

কুবিতে আন্তবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কনটেস্ট উদ্বোধন

কুবি প্রতিনিধি |

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কম্পিউটার সাইন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং (সিএসই) বিভাগ আয়োজিত  ‘সিওইউ ব্র্যাকনেট ইন্টার ইউনিভার্সিটি প্রোগ্রামিং কনটেস্ট -২০২৩’ এর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

শনিবার সকাল সাড়ে ৯টায় কম্পিউটার সাইন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং (সিএসই) বিভাগের বিভাগীয় প্রধান ড. মাহমুদুল হাসান ও বিভাগীয় অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী এবং কনটেস্ট এর প্রতিযোগীদের উপস্থিতিতে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন এই কনটেস্ট উদ্বোধন করেন। এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, জাতীয় পর্যায়ের এই প্রোগ্রামিং কনটেস্ট আমাদের বিশ্ববিদ্যালয়ের এই ধরনের বড় পরিসরে প্রোগ্রাম আয়োজন করার সামর্থ্যের জানান দেয়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন কনটেস্ট-এর আয়োজকদের কৃতজ্ঞতা জানান এবং কনটেস্ট চলমান রুম গুলো পরিদর্শন করে প্রতিযোগিদের শুভকামনা জানিয়ে উৎসাহ দেন। 

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ৭টি দলসহ বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের মোট ৭১টি দল নিয়ে আয়োজিত এই প্রোগ্রামিং কনটেস্ট-এর মক টেস্ট অনুষ্ঠিত হয়।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.002938985824585