খুবি শিক্ষক-কর্মচারীদের নিয়মিত উপস্থিত থেকে দায়িত্ব পালনের নির্দেশ - দৈনিকশিক্ষা

খুবি শিক্ষক-কর্মচারীদের নিয়মিত উপস্থিত থেকে দায়িত্ব পালনের নির্দেশ

দৈনিক শিক্ষাডটকম, খুবি |

সব কর্মকর্তা-কর্মচারীদের নিয়মিত অফিসে উপস্থিত থেকে নিজ দায়িত্ব পালনের নির্দেশনা দিয়েছে খুলনা বিশ্ববিদ্যালয়ের আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ অধ্যাপক ড. মো. রেজাউল করিম। 

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে প্রশাসনিক ভবনের বিভিন্ন বিভাগীয় ও শাখা অফিস আকস্মিক পরিদর্শনকালে তিনি এ নির্দেশনা দেন তিনি।

এ সময় তিনি বলেন, শিক্ষার্থীদের বিপ্লবের কারণে আমরা নতুন একটি বাংলাদেশ পেয়েছি। নতুনভাবে বাংলাদেশ গড়ার সুযোগ সৃষ্টি হয়েছে। কিন্তু অভিভাবক শূন্যতা এবং উদ্ভূত নানা কারণে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাজে স্থবিরতা নেমে আসে। আমি প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব গ্রহণের পর থেকে সেই সংকটগুলো দূর করতে নানা উদ্যোগ নেয়া হয়। এখন কাজের ক্ষেত্রে গতিশীলতা ফিরে এসেছে।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের সব কর্মকর্তা-কর্মচারীদের নিয়মিত অফিস সময় প্রতিপালন করতে হবে। আন্তরিকতার সঙ্গে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। দায়িত্ব পালনে যেনো কোনো অবহেলা না হয়, সেদিকে সবাইকে নজর দিতে হবে। বিশেষ করে শিক্ষার্থীসংশ্লিষ্ট কাজগুলো সর্বোচ্চ গুরুত্ব দিয়ে করতে হবে।
পরিদর্শনকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. এস এম মাহবুবুর রহমান ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এনটিআরসিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ মফিজুর - dainik shiksha এনটিআরসিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ মফিজুর বৈষম্যহীন বিশ্ববিদ্যালয় গড়তে ঢাবি শিক্ষক সমাজের দশ প্রস্তাব - dainik shiksha বৈষম্যহীন বিশ্ববিদ্যালয় গড়তে ঢাবি শিক্ষক সমাজের দশ প্রস্তাব কঠোর কর্মসূচির হুঁশিয়ারি প্রাথমিকে চাকরিপ্রার্থীদের - dainik shiksha কঠোর কর্মসূচির হুঁশিয়ারি প্রাথমিকে চাকরিপ্রার্থীদের একাদশের রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর - dainik shiksha একাদশের রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর উপবৃত্তি কর্মসূচির প্রশিক্ষণ পাচ্ছেন ৫০০ শিক্ষক - dainik shiksha উপবৃত্তি কর্মসূচির প্রশিক্ষণ পাচ্ছেন ৫০০ শিক্ষক ছাত্রলীগ নেত্রীরাও স্কুল-মাদ্রাসা অডিটের দায়িত্বে - dainik shiksha ছাত্রলীগ নেত্রীরাও স্কুল-মাদ্রাসা অডিটের দায়িত্বে ছয় দফা দাবিতে তেজগাঁওয়ে কারিগরি শিক্ষার্থীদের সড়ক অবরোধ - dainik shiksha ছয় দফা দাবিতে তেজগাঁওয়ে কারিগরি শিক্ষার্থীদের সড়ক অবরোধ রাজধানীর সরকারি সাত কলেজ নিয়ে ঢাবি অধ্যাপকের নতুন প্রস্তাব - dainik shiksha রাজধানীর সরকারি সাত কলেজ নিয়ে ঢাবি অধ্যাপকের নতুন প্রস্তাব কঠোর কর্মসূচির হুঁশিয়ারি প্রাথমিকে চাকরিপ্রার্থীদের - dainik shiksha কঠোর কর্মসূচির হুঁশিয়ারি প্রাথমিকে চাকরিপ্রার্থীদের সেপ্টেম্বরে লিখিত পরীক্ষার ফল, ভাইভা অক্টোবর - dainik shiksha সেপ্টেম্বরে লিখিত পরীক্ষার ফল, ভাইভা অক্টোবর কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0062689781188965